• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

গাঁটছড়া বাঁধলেন তাসকিন

স্পোর্টস ডেস্ক

  ০১ নভেম্বর ২০১৭, ১১:২১

বেশ কিছুদিন ধরেই আয়োজন চলছিল। অপেক্ষা ছিল শুধু দক্ষিণ আফ্রিকা থেকে তাসকিন আহমেদের দেশে ফেরা। মঙ্গলবার সকালে দলের সঙ্গে দেশে ফিরেছেন তিনি। আর রাতেই সেরে ফেলা হলো আনুষ্ঠানিকতা। জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করলেন বাংলাদেশ পেস সেনসেশন।

আর মাত্র দুইদিন পর মাঠে গড়াচ্ছে বিপিএল। ঘরোয়া টি-টোয়েন্টির এ জমজমাট আসরের জন্য নিজেকে শানিয়ে নিতে দলের অনুশীলনে যোগ দিতে হবে। তাই দেশে ফেরার দিনটিকেই বিয়ের দিন হিসেবে বেছে নেন তাসকিনের পরিবার।

তাসকিনের স্ত্রীর নাম সৈয়দা রাবেয়া নাঈমা। তিনি রাজধানীর একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করছেন। দীর্ঘদিন ধরে তারা একে অপরকে চিনতেন। গেলো বছর তাদের বাগদান হয়।

পুত্র-পুত্রবধূর জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তাসকিনের বাবা এমএ রশিদ। তিনি জানান, ঘরোয়া পরিবেশে আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। এতে শুধু কাছের মানুষরা উপস্থিত ছিলেন। সময় সুযোগ বুঝে পরে বড় পরিসরে আয়োজন হবে।

তাসকিনের আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেক ঘটে ২০১৪ সালে। অভিষেক ওয়ানডেতে ভারতের বিপক্ষে ৫ উইকেট নিয়ে জানান দেন থাকতেই এসেছেন তিনি, যেতে নয়। তবে সাম্প্রতিক সময়ে কিছুটা ফর্ম হারিয়ে নিজেকে খুঁজে ফিরছেন ২২ বছর বয়সী এ পেসার। দেশের হয়ে এখন পর্যন্ত তিনি ৫ টেস্ট, ৩২ ওয়ানডে ও ১৭টি টি-টোয়েন্টি খেলেছেন।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
তাসকিনের বলে মাথায় আঘাত পেয়ে হাসপাতালে আল-আমিন
সেঞ্চুরি করে সাকিব-মাশরাফিদের স্পর্শ করলেন তাসকিন
সেঞ্চুরির দ্বারপ্রান্তে তাসকিন
দ্বিতীয় ওয়ানডেতে নিজের লক্ষ্য জানালেন তাসকিন
X
Fresh