• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বার্সাতেই ভিড়ছেন কুতিনহো!

স্পোর্টস ডেস্ক

  ২৭ অক্টোবর ২০১৭, ১৮:১৬

অবশেষে সব জল্পনা-কল্পনার ইতি ঘটতে যাচ্ছে। কুতিনহোর পরবর্তী ঠিকানা হচ্ছে বার্সেলোনা। আসছে গ্রীষ্মে স্প্যানিশ ক্লাবটিতে আসন গাড়ছেন লিভারপুল প্লে-মেকার। এই নিয়ে ইংলিশ-স্প্যানিশ ক্লাবের মধ্যে চুক্তি নাকি চূড়ান্ত হয়ে গেছে। ঠিক এমনটিই দাবি করলেন লিভারপুল কিংবদন্তি জ্যাসন ম্যাকতির।

গেলো আগস্টে ২২২ মিলিয়ন ইউরোতে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে পাড়ি জমান নেইমার। তাৎক্ষণিকভাবে তার অভাব বোধ করে বার্সা। পরপর কয়েকটি ম্যাচে হেরে যায় কাতালানরা। তারা ব্রাজিল ফরোয়ার্ডের শূন্যস্থান পূরণ করতে কুতিনহোকে দলে ভেড়ানোর জোর প্রচেষ্টা চালায়। তবে দামে বনিবনা না হওয়ায় সেবার তাকে দলে টানতে পারেনি বার্সা। এবার এর সমাধানে পৌঁছেছে উভয়পক্ষ।

ম্যাকতির বিইআইএন স্পোর্টসকে বলেন, আজীবন বার্সেলোনায় থাকার চুক্তি করেছেন আন্দ্রেস ইনিয়েস্তা। তবে বড়জোর আর এক বা দুই মৌসুম খেলতে পারবে সে। এরপরই বার্সার মাঝমাঠে শূন্যতা তৈরি হবে। নেইমারের পরিবর্তে নয়, মূলত ইনিয়েস্তার স্থলাভিষিক্ত হবেন কুতিনহো।

গেলো আগস্টে কুতিনহোকে পেতে ১১৮ মিলিয়ন ব্রিটিশ পাউন্ড গুনতে চেয়েছিল বার্সালোনা। তবে তাতে রাজি হয়নি লিভারপুল। অর্থের পরিমাণটা বাড়ায় এবার তাতে ইতিবাচক সাড়া দিয়েছেন ইংলিশ ক্লাবটি। তিনি বলেন, পূর্ণ সততার সঙ্গে বলছি; আসছে গ্রীষ্মে লিভারপুল ছাড়ছেন কুতিনহো। এরই মধ্যে ব্রাজিল মিডফিল্ডারের সঙ্গে স্প্যানিশ জায়ান্টদের চুক্তিও হয়ে গেছে।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh