• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

আল্লাহর অন্যতম সৃষ্টি ক্রিকেট : তামিম

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৪ অক্টোবর ২০১৭, ২১:৩৮

পৃথিবীতে আল্লাহর সৃষ্টি করা জিনিসগুলোর মধ্যে অন্যতম ক্রিকেট বলে মনে করেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সর্বকালের সেরা ওপেনার তামিম ইকবাল।

মঙ্গলবার নিজের ফেসবুক ফ্যানপেজে এক ভক্তের দেয়া চিঠি পোস্ট করে তিনি এ কথা লিখেছেন।

তামিম ইকবাল আরো লিখেছেন, সম্ভবত সারা বিশ্বব্যাপী ক্রিকেট ভক্তদের প্রত্যেকের নিজ দেশের ক্রিকেটারদের প্রতি ভালোবাসা একই রকম। প্রিয় ভক্তদের জন্যই আমরা খেলি।

তামিমকে চিঠি দেয়া ওই ভক্তের নাম তাদওয়ার ইয়াজদান সাইয়ান। গত বছরের ১১ নভেম্বর সে চিঠিটা লেখে।

ওই চিঠিতে সাইয়ান লিখেছেন, প্রিয় তামিম। আমার নাম তাদওয়ার ইয়াজদান সাইয়ান। আপনি বাংলাদেশের সেরা ব্যাটসম্যান। আমি আপনার মতো হতে চাই। আমি আপনার অনেক বড় ভক্ত। আপনি কি আমার সঙ্গে বন্ধুত্ব করবেন?

টাইগারদের হয়ে ক্যারিয়ারে সবচেয়ে বেশি রান করা তামিমকে ভক্ত আরো লিখেছেন, আমরা কি একদিন লাঞ্চে দেখা করতে এবং একসঙ্গে খেতে পারি? ভালোবাসায়, তাদওয়ার।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম প্রস্তুতি ম্যাচে উরুতে চোট পেয়েছিলেন তামিম। কয়েকদিন বিশ্রাম নিয়ে দ্বিতীয় ওয়ানডেতে মাঠে নামলে আবারো সেখানেই ব্যথা পান তিনি। এরপর সিরিজ থেকেই ছিটকে পড়েন তিনি।

সুস্থ হতে প্রায় একমাস সময় লাগবে ড্যাশিং এই ওপেনারের। এই কারণে বাংলাদেশ প্রিমিয়ার লিগের(বিপিএল) প্রথম কয়েকটি ম্যাচেও এই ওপেনারকে পাবে না তার দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

এ বিষয়ে তামিম জানিয়েছেন, বিপিএল সবার জন্য গুরুত্বপূর্ণ একটা টুর্নামেন্ট। কিন্তু জাতীয় দলেরও খেলা আছে। আমার কাছে সেটির গুরুত্বই বেশি। শ্রীলঙ্কার সঙ্গে বড় সিরিজ হবে।

বিপিএলে যত ম্যাচই মিস হোক না কেন, পুরোপুরি সুস্থ হয়ে না হয়ে আমি মাঠে নামব না বলেও উল্লেখ করেছেন তিনি।

কে/ওয়াই

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মোস্তাফিজের চেন্নাইয়ের ম্যাচসহ টিভিতে আজকের খেলা
‘ফোনালাপ ফাঁস’ নিয়ে লাইভে আসছেন তামিম
অধিনায়ক হয়ে ফিরছেন তামিম
এবার তামিমের স্ত্রী আয়েশার আবেগঘন পোস্ট
X
Fresh