• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

তোয়ালে খুলে ফেলেছিলেন গেইল!

স্পোর্টস ডেস্ক

  ২৩ অক্টোবর ২০১৭, ১৬:০৮

নারীঘটিত ঝামেলায় জড়িয়ে অসংখ্যবার সংবাদের শিরোনাম হয়েছেন ক্রিস গেইল। তবে এবারেরটা অন্যগুলোর তুলনায় অনেক বেশি বিস্ফোরক। তার বিরুদ্ধে অভিযোগ, এক নারী মাসাজ থেরাপিস্টের সামনে নিজের পরনের তোয়ালে খুলে ফেলেছিলেন। এতে ওই নারীর সামনে তার গোপনাঙ্গ প্রদর্শিত হয়েছিল। এই অভিযোগে আদালতেও যেতে হয়েছে ক্যারিবীয় ব্যাটিং দানবকে।

অস্ট্রেলিয়া ভিত্তিক সংবাদ মাধ্যম ফেয়ারফ্যাক্স জানিয়েছে, ২০১৫ বিশ্বকাপ চলাকালীন সিডনি স্টেডিয়ামের ড্রেসিং রুমে লিয়ানা রাসেল নামের ওই মাসাজ থেরাপিস্টকে কুপ্রস্তাবও দেন গেইল।

তবে ফেয়ারফ্যাক্সের তথ্যকে ভিত্তিহীন বলে দাবি করেছেন গেইলের আইনজীবী ব্যারিস্টার ম্যাকক্লিনটক। সোমবার তিনি নিউ সাউথ ওয়েলস আদালতকে সাফ জানিয়ে দিয়েছেন, তার মক্কেলের ইমেজ ধ্বংস করার জন্য জঘন্য, অযাচিত এবং মিথ্যা আক্রমণ করছে সংবাদমাধ্যমটি।

আদালতের চার সদস্যের জুরি বোর্ডকে গেইল জানিয়েছেন, আমার জীবনে এর থেকে কষ্ট আর কোনো কিছুতে পাইনি।

এর আগে গেল বছরের জানুয়ারিতে অস্ট্রেলিয়া ঘরোয়া টি-টোয়েন্টির আসর বিগ ব্যাশে এক নারী সাংবাদিককে টেলিভিশন লাইভে বাজে মন্তব্য করায় ১০ হাজার মার্কিন ডলার জরিমানা গুনতে হয় গেইলকে। মেলবোর্ন রেনেগার্ডসের হয়ে খেলা চলাকালীন নারী সাংবাদিক মেল ম্যাকলঘলিনকে ডিনারের প্রস্তাব করেছিলেন। সেই সঙ্গে বলেছিলেন ‘ডোন্ট ব্লাশ বেবি’ (লজ্জা পেও না)।

একই বছর মে মাসে দ্য টাইমস ম্যাগাজিনের নারী সাংবাদিক শার্লট অ্যাডওয়ার্ডসের সঙ্গে সাক্ষা‍ৎকারের সময় অরুচিকর কথা বলেন গেইল। পরে ব্যাপারটিকে ক্যারিবীয় ব্যাটিং দানব ‘মজা’হিসেবে চালিয়ে দিলেও বিষয়টি নিয়ে বেশ সোচ্চার হন ওই নারী সাংবাদিক।

ওই সময় শার্লটে গেইলের বিরুদ্ধে অভিযোগ এনে বলেন, তিনি আমাকে জিজ্ঞেস করেন; আমার সঙ্গে কতজন কৃষ্ণাঙ্গ পুরুষের সম্পর্ক রয়েছে। আমি কোনো উত্তর না দিলে এই ক্রিকেটার বলেন, এই ব্যাপারগুলোয় জ্যামাইকান নারীরা বেশ খোলামেলা।

ওয়াই/ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শামার জোসেফকে বিশ্বকাপেও চান গেইল
গেইল-কোহলিকে পেছনে ফেলে বাবরের অনন্য রেকর্ড
গেইল-তামিমের পর মুশফিকের ছক্কার সেঞ্চুরি
সেঞ্চুরি করে গেইলকে স্পর্শ করলেন তামিম
X
Fresh