• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

‘মেসির বিয়েতেই বার্সা ছাড়ার কথা জানান নেইমার’

স্পোর্টস ডেস্ক

  ২০ অক্টোবর ২০১৭, ১৯:৫১

নেইমার বার্সেলোনা ছেড়ে প্যারিস সেন্ট জার্মেইনে (পিএসজি) পাড়ি জমিয়েছেন কয়েক মাস হয়ে গেলো। এরই মধ্যে নিজেকে প্যারিসের রাজপুত্র হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন। তবে ঠিক কোন সময় তিনি বার্সা ছাড়ার সিদ্ধান্ত নেন তা এতদিন জানা যায়নি। অবশেষে সেই গোমর ফাঁস হলো। তবে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড নয়, সেই বিষয়ে জানালেন তার সাবেক বার্সা সতীর্থ জাভি। বললেন, লিওনেল মেসির বিয়েতে কাতালান ক্লাব ছাড়ার কথা জানান নেইমার।

গেলো আগস্টে বিশ্বরেকর্ড ট্রান্সফার ফি ২২২ মিলিয়ন ইউরোতে বার্সা ছেড়ে পিএসজিতে ভেড়েন নেইমার। এর আগে স্প্যানিশ জায়ান্ট ক্লাবটিতে চার মৌসুম কাটান তিনি। ক্লাবটির হয়ে দুই বছর একসঙ্গে খেলেছেন নেইমার ও জাভি। বার্সার আর সব সতীর্থর মতো গেলো জুলাইয়ে মেসির জমকালো বিয়ে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তারাও।

জাভি বিবিসি ওয়ার্ল্ড সার্ভিসকে বলেন, মেসির বিয়েতে নেইমার আমাকে জানিয়েছিল; সে ক্লাব পরিবর্তন করছে। আমি তাকে প্রশ্ন করেছিলাম, কিন্তু কেন? প্রতুত্তরে ও বলেছিল, আমি বার্সেলোনায় সুখী নই। আমি এই ক্লাব ছাড়ছি। ইউরোপে নতুন অভিজ্ঞতা সঞ্চয়ে পিএসজিতে যেতে পারি। শেষ পর্যন্ত সেখানেই গেছে। এটি তার একান্ত সিদ্ধান্ত। একে আমরা অবশ্যই সম্মান জানাই।

জাভি মনে করেন, পিএসজিতে ধীরে ধীরে নেইমার ও কিলিয়ান এমবাপ্পের যুগলবন্দি জমে উঠছে। এই ধারা অব্যাহত থাকলে এবারের চ্যাম্পিয়নস লিগের শিরোপা জেতার দারুণ সম্ভাবনা আছে ফরাসি ক্লাবটির।