• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

রংপুর রাইডার্সের হয়ে বিপিএল মাতাবেন ম্যাককালাম

স্পোর্টস ডেস্ক

  ১৯ অক্টোবর ২০১৭, ২১:৫৩

আসছে বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) নিউজিল্যান্ড সাবেক অধিনায়ক ব্রেন্ডন ম্যাককালামকে দলে ভিড়িয়েছে রংপুর রাইডার্স। তবে টুর্নামেন্টের প্রথম থেকেই তাকে দলে পাবে না ফ্র্যাঞ্চাইজিটি। পঞ্চম আসর মাঠে গড়ানোর ১০ দিন পর (১৫ নভেম্বর) দলের সঙ্গে যোগ দেবেন এই বিধ্বংসী ব্যাটসম্যান।

রংপুর রাইডার্সের প্রধান নির্বাহী ইশতিয়াক সাদেক বলেন, আমরা ম্যাককালামের সঙ্গে চুক্তি সম্পন্ন করেছি। তাকে ১৫ নভেম্বর থেকে পাওয়া যাবে। যদি সবকিছু ঠিক থাকে তাহলে আমাদের হয়ে ৯ ম্যাচ খেলবেন তিনি।

দীর্ঘদিন আগে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন ম্যাককালাম। তবে বিশ্বের জনপ্রিয় সব টি-টোয়েন্টি লিগে দাপিয়ে বেড়াচ্ছেন তিনি।

আরেক বিস্ফোরক ব্যাটসম্যান ক্রিস গেইলকেও দলে ভিড়িয়েছে রংপুর রাইডার্স। ক্যারিবীয় এই ব্যাটিং দানব দলটিতে যোগ দেবেন ম্যাককালামের পর।

ধারণা করা হচ্ছে, রংপুর রাইডার্সের হয়ে ইনিংসের গোড়াপত্তন করবেন গেইল-ম্যাককালাম। যদি এমনই হয় তাহলে নিশ্চিতভাবে প্রতিপক্ষ বোলারদের জন্য দুঃস্বপ্ন অপেক্ষা করছে।

বর্তমানে দক্ষিণ আফ্রিকা সফরে রয়েছে বাংলাদেশ দল। সেখান থেকে মাশরাফিরা ফিরলেই বিপিএলের উন্মাদনায় মেতে উঠবে দেশের গোটা ক্রিকেটাঙ্গন। সবকিছু ঠিক থাকলে আসছে ৪ নভেম্বর শুরু হবে এই মহারণ।

রংপুর রাইডার্স দল:

দেশি: মাশরাফি বিন মুর্তজা (আইকন), মোহাম্মদ মিঠুন, রুবেল হোসেন, সোহাগ গাজী, শাহরিয়ার নাফিস, নাজমুল হোসেন অপু, জিয়াউর রহমান, ফজলে রাব্বি, আব্দুর রাজ্জাক, এবাদাত হোসেন, ইলিয়াস সানি, নাহিদুল ইসলাম ও জহির খান।

বিদেশি: ক্রিস গেইল, ব্রেন্ডন ম্যাককালাম, রবি বোপারা, থিসারা পেরেরা, ডেভিড উইলি, স্যামুয়েল বদ্রি, জনসন চার্লস, কুশল পেরেরা, অ্যাডাম লিথ, শামিউল্লাহ শেনওয়ারি, স্যাম হেইন ও লাসিথ মালিঙ্গা।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh