• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

যুবরাজের বিরুদ্ধে ভাবির মামলা

স্পোর্টস ডেস্ক

  ১৮ অক্টোবর ২০১৭, ১৮:২৪

ভারত ক্রিকেট দলের তারকা অলরাউন্ডার যুবরাজ সিং ও তার পরিবারের বিরুদ্ধে পারিবারিক হিংসার মামলা করা হয়েছে। আর সেটা করেছেন যুবরাজের ভাই জোরাভর সিংয়ের স্ত্রী আকাঙ্খা সিং।

বুধবার দিল্লির গুরুগাঁও আদালতের বরাতে টাইমস অব ইন্ডিয়া জানায়, বিগ বস-১০-এর প্রতিযোগী আকাঙ্খা গত আগস্ট মাসে সিং পরিবারের বিরুদ্ধে এ অভিযোগ দাখিল করেন। আগামী ২১ অক্টোবর এই অভিযোগের জবাব দিতে বলেছেন আদালত।

যুবরাজদের পরিবারের বিরুদ্ধে অভিযোগ, মা শবনম সিংয়ের সঙ্গে জোট বেঁধে নাকি ভাইয়ের স্ত্রীর উপর অত্যাচার চালিয়েছেন যুবরাজ। দিনের পর দিন মানসিক ও অর্থনৈতিক অত্যাচার চালানোর অভিযোগ এনেছেন আকাঙ্খা।

এদিকে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে একজন নারী অফিসার যুবিদের বাড়ির সদস্যদের সঙ্গে কথা বলে আদালতে রিপোর্ট জমা দেবেন। তারপর আদালত নির্ধারণ করবে এই বিষয়ে আর তদন্ত চলবে কী না।

তবে এই বিষয়ে সরাসরি কোনও কথা বলতে অস্বীকার করেছেন, আকাঙ্খা। ২১ তারিখের আদালতের শুনানির পর এই বিষয়ে তিনি মুখ খুলবেন বলে জানিয়েছেন।

এদিকে আকাঙ্খার আইনজীবী স্বাতী সিং জানিয়েছেন, যুবরাজের মা স্বাতীর বিরুদ্ধে পারিবারিক গয়না সরানোর অভিযোগ দাখিল করেছেন।

তিনি জানান, পারিবারিক হিংসা মানে সবসময় গায়ে হাত তোলা নয়, মানসিক নির্যাতনও এর অন্য রূপ। যুবরাজদের পরিবার আকাঙ্খার ওপর তাই করেছেন।

ওয়াই/এমকে

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh