close
ঢাকা, বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭ | ০৯ অগ্রহায়ণ ১৪২৪

দ্বিতীয় ওয়ানডেতে অনিশ্চিত মুশফিক!

স্পোর্টস ডেস্ক
|  ১৬ অক্টোবর ২০১৭, ২০:১৫
দক্ষিণ আফ্রিকা সফরে যেন দুঃস্বপ্ন পিছু ছাড়ছে না বাংলাদেশের। টেস্ট সিরিজে চরম ভরাডুবির পর প্রথম ওয়ানডেতেও লজ্জার হার বরণ করতে হয়েছে টাইগারদের। তবে এতে একমাত্র প্রাপ্তি ছিল মুশফিকুর রহিমের অনবদ্য সেঞ্চুরি। এবার চোটে জর্জরিত বাংলাদেশ শিবিরে মরার ওপর খাঁড়ার ঘা হয়ে এল মুশফিকের ইনজুরি। হ্যামস্ট্রিংয়ে চোটের কারণে দ্বিতীয় ওয়ানডেতে তার খেলা নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে।

জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মুশফিকের হ্যামস্ট্রিংয়ে চোট লেগেছে। আমরা এখনই কিছু বলতে পারছি না। তার চোটের ব্যাপারে বিস্তারিত জানতে আমাদের কেপটাউনে যেতে হবে।

ইনজুরির কারণে প্রথম ম্যাচে মাঠে নামতে পারেননি বাংলাদেশ বোলিং সেনসেশন মুস্তাফিজুর রহমান। আশা করা হচ্ছিল, বাকি ম্যাচগুলোতে খেলবেন তিনি। তবে ম্যাচ শেষে সাংবাদিকদের বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা জানান, মুস্তাফিজের যে অবস্থা তাতে সিরিজে সে আর খেলতে পারবে না। বলতে পারেন ও আউট অব দ্য টুর্নামেন্ট। এই বিষয়ে পরে জানানো হবে।  

সিরিজের এখনো রয়েছে দুই ওয়ানডে। ১৮ অক্টোবর পার্লের বোল্যান্ড পার্কে হবে সিরিজের দ্বিতীয় ওয়ানডে। সেই ম্যাচ সামনে রেখে সোমবার কেপটাউনে যাবে বাংলাদেশ দল। সেখানেই মুস্তাফিজের স্ক্যান করা হবে। কেপটাউনেই জানা যাবে মুশফিকের চোট পরিস্থিতি।

সিরিজের শেষ ওয়ানডে হবে ২২ অক্টোবর ইস্ট লন্ডনে।

ডিএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়