close
ঢাকা, বৃহস্পতিবার, ১৯ অক্টোবর ২০১৭ | ০৪ কার্তিক ১৪২৪

প্রস্তুতি ম্যাচে নামছে মাশরাফির দল

স্পোর্টস ডেস্ক
|  ১২ অক্টোবর ২০১৭, ১২:৪৪ | আপডেট : ১২ অক্টোবর ২০১৭, ১২:৪৭
তিন ম্যাচের ওয়ানডে সিরিজকে সামনে রেখে প্রস্তুতি ম্যাচে দক্ষিণ আফ্রিকা আমন্ত্রিত একাদশের বিপক্ষে নামছে বাংলাদেশ দল।

বুধবার ব্লুমফন্টেইনের ম্যানগাউং ওভালে বাংলাদেশ সময় দুপুর দুইটায় নামবে লাল-সবুজের প্রতিনিধিরা। 

দক্ষিণ আফ্রিকা সফরটা ভালো যাচ্ছে না টাইগারদের। দুই ম্যাচ টেস্ট সিরিজের দুটিতেই হেরেছে বিশাল ব্যবধানে। টেস্টের এই দুঃসহ স্মৃতিটা ভুলে এখন ওয়ানডেতে মুখোমুখি হবে বাংলাদেশ।

এরইমধ্যে ওয়ানডে সিরিজ খেলতে মাশরাফি বিন মুর্তজা, সাকিব আল হাসান, নাসির হোসেন ও মোহাম্মদ সাইফুদ্দিন যুক্ত হয়েছেন দলের সঙ্গে। তাই নব উদ্যমে নতুনভাবে এগুতে চান টাইগাররা।

টেস্টে ব্যাটসম্যানদের বাজে পারফর্মেন্স চিন্তায় ফেলেছে ম্যানেজমেন্টকে। গতকাল মঙ্গলবার অনুশীলনে ফিরলেও তামিমকে নিয়ে শঙ্কা আছে। বোলিং আক্রমণ নিয়েও স্বস্তিতে নেই সফরকারীরা। সাকিব ফেরায় মনোবল বাড়ছে।

প্রস্তুতি ম্যাচে ছন্দে ফেরার সুযোগ। দক্ষিণ আফ্রিকা আমন্ত্রিত একাদশে খেলবেন স্বাগতিকদের তারকা দুই ক্রিকেটার এবি ডি ভিলিয়ার্স ও জেপি ডুমিনি।

তিন দিন পর রোববার ১৫ অক্টোবর কিম্বার্লিতে হবে প্রথম ওয়ানডে। আর দ্বিতীয় ওয়ানডে হবে পার্লে ১৮ অক্টোবর। ২২ অক্টোবর ইস্ট লন্ডনে হবে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে।

বাংলাদেশ ওয়ানডে স্কোয়াড:

মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), সাকিব আল হাসান (সহ-অধিনায়ক), মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, তামিম ইকবাল, ইমরুল কায়েস, মুমিনুল হক, নাসির হোসেন, সাব্বির রহমান, সৌম্য সরকার, লিটন দাস, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, রুবেল হোসেন, তাসকিন আহমেদ ও মুস্তাফিজুর রহমান।

ওয়াই/সি

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়