• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

উত্তেজনায় জার্সি আনতে ভুলে গেলেন খেলোয়াড়!

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১১ অক্টোবর ২০১৭, ২২:৫৩

৩২ বছর পর ঘরের মাঠে দশম আসরে নিজেদের প্রথম ম্যাচে, গোলতো দূরের কথা, উল্টো জিমি-চয়নদের অসহায় আত্মসমর্পণই দেখলো দর্শকরা।

তবে এশিয়া কাপ নিয়ে বাংলাদেশ দলের তরুণ খেলোয়াড়েরা ভীষণ উত্তেজনায় আছেন! আর এ উত্তেজনায় মাঠে জার্সি আনতে ভুলে গেলেন গুরুত্বপূর্ণ খেলোয়াড় রোমান সরকার!

পরে হোটেল থেকে জার্সি আনিয়ে তাকে শেষ কোয়াটারে মাঠে নামানো হয়। তবে শেষ রক্ষা হয়নি বাংলাদেশ দলের। গোলের দেখা তো পেলেনই না। উল্টো দুই হালির কাছ-কাছি গোল হজম করতে হলো তাদের।

দলের ম্যানেজার রফিকুল ইসলাম কামাল বলেন, এ রকম ঘটনা আমি জীবনে দেখিনি। এতে কিছুটা সমস্যা হয়েছে। দলের সব খেলোয়াড়ের ব্যাগ চেক করা তো আমার পক্ষে সম্ভব নয়।

আজ (বুধবার) মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে উদ্বোধনী দিনের দ্বিতীয় খেলায় পরাজয় নিয়েই যাত্রা শুরু করলো স্বাগতিকরা।

এশিয়া কাপ হকিতে পাকিস্তানের বিপক্ষে ৭-০ গোলে হেরেছে বাংলাদেশ।

প্রথম কোয়ার্টারে (১৫ মিনিট) বাংলাদেশ-পাকিস্তানের লড়াই ছিল সমানে সমান। এই কোয়ার্টারে কেউ গোলের দেখা পায়নি।

দ্বিতীয় কোয়ার্টারে ১টি গোল করে পাকিস্তান। তৃতীয় ও চতুর্থ কোয়ার্টারে তিনটি করে মোট ছয়টি গোল করে পাকিস্তান। তাতে ৭-০ গোলের জয় নিয়ে মাঠ ছাড়ে তারা।

দ্বিতীয় কোয়ার্টারে ১৮ মিনিটে পেনাল্টি কর্নার পায় পাকিস্তান। গোলটি করেন আবু মাহমুদ।

বিরতির পর দারুণ ছন্দে ফিরে পাকিস্তান। ৩৪ মিনিট পেনাল্টি কর্নার পায় পাকিস্তান। পিসি থেকে গোল আদায় করে নেন আহমেদ সাকিল বাট। পরের মিনিটেই হাসান আলীর শটে কাদির গোল করেন। ৪১ মিনিটে পেনাল্টি থেকে গোল করে নিজের জোড়া গোল পূর্ণ করেন আবু মাহমুদ। এর সুবাদে ৪-০ গোলে এগিয়ে যায় পাকিস্তান। আহমেদ সাকিল বাট ৪৭ মিনিটের মাথায় আরেকটি গোল করেন।

সফরকারীদের গোলের বন্যায় পাত্তাই পায়নি স্বাগতিকরা। ৫০ মিনিটে রশিদ মাহমুদ গোলের দেখা পেলে ব্যবধান হয় ৬-০। আর ম্যাচের শেষ মুহূর্তে মুহাম্মদ আরসলান কাদির গোল করেন। সব মিলিয়ে ৭-০ গোল নিয়ে মাঠ ছাড়তে হলো লাল-সবুজের প্রতিনিধিদের।

উদ্বোধনী ম্যাচে জাপানকে ৫-১ গোলে হারিয়েছে ভারত।

জেএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘ক্রীড়ামন্ত্রী হস্তক্ষেপ না করলে হকির মৃত্যু ঘটবে’
এশিয়া কাপ আয়োজন করতে পারবে না ভারত-পাকিস্তান!
৪৫৫ রানের লিডে দিন শেষ করল শ্রীলঙ্কা
ভালো শুরুর পর ফিরলেন জয়
X
Fresh