• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

মেসি ‘ফুটবলের টার্মিনেটর’: শোয়ার্জনেগার

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৪ অক্টোবর ২০১৭, ১০:৪৫

সিনে জগতে আলোড়ন সৃষ্টিকারী বৈজ্ঞানিক কল্পকাহিনীনির্ভর ছবি ‘দ্য টার্মিনেটর’। এ সিরিজের প্রতিটি ছবিই সারা বিশ্বে ব্যাপক তোলপাড় সৃষ্টি করেছে। এতে নাম ভূমিকায় অভিনয় করে তুমুল খ্যাতি অর্জন করেছেন মার্কিন অভিনেতা আরনল্ড শোয়ার্জনেগার।

হলিউডের বিখ্যাত এ সিরিজের ছবিতে ভবিষ্যত পৃথিবীতে প্রযুক্তি ও যন্ত্রপাতির আধিপত্য বজায় রাখার পথ সুগম করতে ‘টার্মিনেটরের’ আবির্ভাব ঘটে। হাজারো প্রতিবন্ধকতা দূর করে সুচারুরূপে নিজের ওপর অর্পিত দায়িত্ব পালন করেন তিনি।

সেই টার্মিনেটর খ্যাত শোয়ার্জনেগার এবার নতুন এক টার্মিনেটরকে খুঁজে পেলেন। তিনি আর কেউ নন, খোদ ফুটবল জাদুকর লিওনেল মেসি। বার্সেলোনার আর্জেন্টাইন সুপারস্টারকে ‘ফুটবলের টার্মিনেটর’ বলে আখ্যায়িত করলেন এ জাঁদরেল অভিনেতা।

সম্প্রতি নিজের তৈরি প্রামাণ্যচিত্র ‘ওয়ান্ডার্স অব দ্য সি’ থ্রিডির প্রচারণায় সান সেবাস্তিয়ানে আসেন ক্যালিফোর্নিয়ার সাবেক গভর্নর। সেখানে মুন্ডো দেপোর্তিভোকে নিজের বার্সেলোনা এবং মেসিপ্রীতির কথা জানান তিনি।

শোয়ার্জনেগার বলেন, ‘আমি সবসময় বার্সার খোঁজখবর রাখি। গেলো বছর ক্লাবটি পরিদর্শনে যাওয়ার সৌভাগ্য হয়েছিল আমার। সেখানে তাদের অনুশীলন দেখেছি। খুব চমৎকার লেগেছে। সেই এক অন্যরকম অভিজ্ঞতা।’

মেসি সম্পর্কেও তার কণ্ঠে ঝরেছে নিখাদ শ্রদ্ধা। ৭১ বছরের এ হলিউড তারকা বলেন, ‘যদি আপনি ফুটবল নিয়ে বেড়ে উঠতে চান, তাহলে আপনার মনের গহীনে মেসিকে স্থান দিতেই হবে। এককথায় তিনি অবিনশ্বর। আমরা গর্বের সঙ্গে বলতে পারি, মেসি ‘ফুটবলের টার্মিনেটর’।’

এসময় তার ও ‘টার্মিনেটর’ ভক্তদেরও সুখবর দিয়েছেন শোয়ার্জনেগার। সাবেক বিশ্বসেরা বডি বিল্ডার জানান, সামনে আসছে সিরিজের ষষ্ঠ কিস্তি। এতেও থাকছেন তিনি।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জোড়া গোল ও অ্যাসিস্টে মায়ামিকে জেতালেন মেসি
মেসির আগমন নিয়ে যা বললেন পাপন
পাঁচ গোল করে ভাইরাল মেসি পুত্র
মেসির ঝলকে মায়ামির জয়
X
Fresh