• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মেসি এগিয়ে যাওয়ায় সতীর্থদের ওপর চটেছেন রোনালদো

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৩ অক্টোবর ২০১৭, ০৮:৪০

মৌসুমের শুরুতে ভীষণ গোলখরায় ভুগছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। স্প্যানিশ সুপার কাপে রেফারিকে ধাক্কা মারার অপরাধে হয়েছিলেন তিন ম্যাচ নিষিদ্ধ। নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরেছেন মাঠে। তবে স্বরূপে ফিরতে পারেননি তিনি। সব প্রতিযোগিতা মিলে করেছেন চার গোল। যা তার মানের ফুটবলারের সঙ্গে মোটেও যায় না।

অন্যদিকে চির-প্রতিদ্বন্দ্বী লিওনেল মেসি রয়েছেন ফর্মের তুঙ্গে। নেইমার পিএসজিতে চলে যাওয়ায় একরকম বার্সেলোনাকে একাই টানছেন তিনি। তার অনন্য নৈপুণ্যে স্প্যানিশ লা লিগায় পয়েন্ট টেবিলে শীর্ষে অবস্থান করছে বার্সা। ১১ গোল নিয়ে গোলদাতাদের তালিকায় শীর্ষেও আছেন তিনি। এরই মধ্যে কয়েকটি রেকর্ডও নিজের করে নিয়েছেন খুদে জাদুকর। এতে চরম হতাশ সিআরসেভেন। আর এ হতাশার ক্ষোভটা যাচ্ছেতাইভাবে ঝাড়লেন রিয়াল মাদ্রিদ সতীর্থদের ওপর।

স্প্যানিশ সংবাদমাধ্যম ডন ব্যালন জানাচ্ছে, ক্লাব সতীর্থদের নিয়ে ভীষণ হতাশ রোনালদো। তিনি মনে করেন না-গোল পেতে তাকে যথাসাধ্য সহায়তা করেন সতীর্থ ইসকো ও মার্কো অ্যাসেনসিও।

সংবাদমাধ্যমটি জানায়, লা লিগায় এরই মধ্যে অনেক গোল করে ফেলেছেন মেসি। রোনালদো চান তাকে ছুঁতে। এজন্য এ জুটির কাছ থেকে ব্যাপক সহায়তা প্রত্যাশা করেন তিনি।