close
ঢাকা, বৃহস্পতিবার, ২৩ নভেম্বর ২০১৭ | ০৯ অগ্রহায়ণ ১৪২৪

এবার প্রতিবন্ধীকে নকল করে সমালোচনায় স্টোকস

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ৩০ সেপ্টেম্বর ২০১৭, ২০:১৭ | আপডেট : ৩০ সেপ্টেম্বর ২০১৭, ২০:৩৯
গেলো সপ্তাহে নাইট ক্লাবে মারামারি করে অনির্দিষ্টকালের জন্য নিষিদ্ধ হয়েছেন ইংলিশ ক্রিকেটার বেন স্টোকস। এর রেশ না কাটতেই নয়া বিতর্কে জড়ালেন তিনি।

ব্রিটেনভিত্তিক সংবাদমাধ্যম দ্য ডেইলি স্টারের খবর, সাবেক ব্রিটিশ মডেল কেটি প্রাইসের প্রতিবন্ধী ছেলেকে নিয়ে বিদ্রুপ করে ভিডিও করেছেন স্টোকস। এতেই ক্ষ্যান্ত হননি তিনি। পরে তা ছড়িয়ে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। এতে ব্যাপক সমালোচনায় পড়েছেন বিশ্ব কাঁপানো এ অলরাউন্ডার।

কেটি ও তার সাবেক প্রেমিক ফুটবল তারকা ডুইট ইয়র্কের সন্তান হার্ভে। সে প্রতিবন্ধী ও চোখেও কম দেখে।

গেলো বছর ব্রিটেনের জনপ্রিয় টিভি শো ‘লুজ উইমেন’ এ কেটি তার প্রতিবন্ধী সন্তানের লালন পালন নিয়ে কথা বলেন। সেসময় হার্ভেকে জিজ্ঞাসা করেন, তোমার সঙ্গে কেউ খারাপ ব্যবহার করলে কী জবাব দেবে? জবাবে হার্ভে একটি গালি ব্যবহার করে বেশ কড়া জবাব দিয়েছিল। অবশ্য এ ঘটনায় সেই মুহূর্তেই অনুষ্ঠান সঞ্চালক দর্শকদের কাছে ক্ষমা চেয়ে নেন।

পরে ওই ফুটেজটি সোস্যাল মিডিয়াতে বেশ সাড়া ফেলে। সেই ভিডিওটিরই নকল করেন স্টোকস। ১৫ বছরের হার্ভের মতো কথা বলে বিদ্রুপ করে সেটি করেন তিনি।

ব্রিটিশ সংবাদমাধ্যমটির ধারণা, সোস্যাল মিডিয়া স্ন্যাপচ্যাটের মাধ্যমে ভিডিওটি করা হয়।  

সম্প্রতি সেই ভিডিওটি ভাইরাল হলে নজরে আসে কেটির। পরে টুইটারে স্টোকসকে ধুয়ে দেন তিনি। টেলিভিশন শো বিগ বস জয়ী কেটি ইংলিশ অলরাউন্ডারকে উদ্দেশ্য করে বলেন, তার জন্য লজ্জা!

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে তৃতীয় ম্যাচে জয়ের পর সতীর্থ অ্যালেক্স হেলসকে নিয়ে বিস্ট্রলের লুলু’র নাইট ক্লাবে যান স্টোকস। সেখানে সাবেক সেনা কর্মকর্তাসহ দুজনকে ঘুষি মারেন। এ ঘটনায় পুলিশের কাছে আটকও হন তিনি। পরে ইংলিশ ও ওয়েলস ক্রিকেট অ্যাসোসিয়েশন (ইসিবি) স্টোকস ও হেলসকে ক্রিকেট থেকে অনির্দিষ্টকালের জন্য নিষিদ্ধ করে।

ওয়াই/ডিএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়