• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

অনির্দিষ্টকালের জন্য নিষিদ্ধ স্টোকস-হেলস

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৯ সেপ্টেম্বর ২০১৭, ১৮:৪২

বেন স্টোকস ও অ্যালেক্স হেলসকে অনির্দিষ্টকালের জন্য আন্তর্জাতিক ক্রিকেটে নিষিদ্ধ করল ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। বৃহস্পতিবার এ সিদ্ধান্ত নেয় ইংল্যান্ড বোর্ড।

এক বিবৃতিতে ইসিবি জানিয়েছে, পরবর্তী নির্দেশ না আসা পর্যন্ত স্টোকস ও হেলস দেশের হয়ে আন্তর্জাতিক ক্রিকেট খেলতে পারবেন না। তাদের অনির্দিষ্টকালের জন্য নিষিদ্ধ করতে স্বতস্ফূর্ত সমর্থন দিয়েছেন বোর্ড চেয়ারম্যান কলিন গ্রেভস।

আসছে অ্যাশেজ সিরিজের জন্য ইংল্যান্ড দলে ঠাঁয় পেয়েছিলেন স্টোকস। তবে হঠাৎ নিষেধাজ্ঞার কারণে এ সিরিজে নাও খেলা হতে পারে তার।

সম্প্রতি ব্রিস্টল এমবার্গো নৈশ ক্লাবে এক ব্যক্তিকে মারধরের অভিযোগে স্টোকসকে গ্রেপ্তার করে ব্রিটিশ পুলিশ।

এবিসি অনলাইন জানায়, গেলো সোমবার ব্রিস্টল কাউন্টি গ্রাউন্ডে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে জয়ের পর ওই নাইট ক্লাবে যান স্টোকস। সঙ্গী ছিলেন ওপেনার অ্যালেক্স হেলস। সারারাত সেখানে হৈ-হুল্লোড় ও মদ্যপান করে কাটান তারা।

সেই রাতে ওই হোটেলে মারাত্মকভাবে আহত হয়ে এক ব্যক্তি হাসপাতালে ভর্তি হন। এখনো তিনি চিকিৎসাধীন রয়েছেন।

ব্রিস্টল পুলিশের ধারণা, ওই ব্যক্তিকে আহত করতে পারেন স্টোকস। আহত ব্যক্তির মুখে মারের কালো দাগ রয়েছে। অতিরিক্ত মদপানে মাতাল হয়ে ২৭ বছরের ওই ব্যক্তিকে জোরালো কিল-ঘুষি মেরে আহত করতে পারেন এ ইংলিশ অলরাউন্ডার।

এরই মধ্যে ঘটনার ভিডিও ক্লিপ প্রকাশ পেয়েছে। তবে এখনো স্টোকসের বিরুদ্ধে কোনো মামলা হয়নি। কিন্তু তার বিরুদ্ধে তদন্ত চলছে। ঘটনার তদন্ত স্বার্থে হেলসকেও কব্জায় রেখেছে পুলিশ।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আম্পায়ার্স কলের বিলুপ্তি চান স্টোকস
এখনও সিরিজ জয়ের আশা স্টোকসের
X
Fresh