• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

সব গণমাধ্যমের তৈরি: নেইমার

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৯ সেপ্টেম্বর ২০১৭, ১২:৪৮

পিএসজির হয়ে স্পট কিক নেয়া নিয়ে নেইমার-কাভানির দ্বন্দ্ব চরমে পৌঁছেছে। এ নিয়ে নাকি কেউ কারো মুখও দেখছেন না। দলের ঊর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপেও তারা সমঝোতায় আসছে না। সম্প্রতি একাধিক গণমাধ্যম মারফত তা গোচরে এসেছে। তবে সব খবর ভুয়া, ভিত্তিহীন ও বানোয়াট বলে দাবি করলেন নেইমার। তার দাবি, এসব গণমাধ্যমের তৈরি।

ফরাসি লিগ ওয়ানে লিওঁর বিপক্ষে ২-০ ব্যবধানের জয়ের ম্যাচে দলের হয়ে ফ্রি কিক-পেনাল্টি কিক নেয়া নিয়ে দ্বন্দ্ব বাধে নেইমার-কাভানির। এ নিয়ে ব্যাপক সরেবরে সংবাদ ছাপায় আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলো। তবে চ্যাম্পিয়নস লিগের ম্যাচে বায়ার্ন মিউনিখের বিপক্ষে তাদের মধ্যে দ্বন্দ্বের ছিটেফোঁটাও পাওয়া যায়নি। দুজনই কাঁধে কাঁধ মিলিয়ে লড়েছেন। দলের জয়ে রেখেছেন অগ্রণী ভূমিকা।

নেইমার বলেন, কাভানির সঙ্গে আমার কোনো দ্বন্দ্ব নেই। কোনো বিষয় নিয়ে কখনো কখনো খেলোয়াড়দের মধ্যে মতপার্থক্য দেখা দেয়। তবে তা খেলায় প্রভাব ফেলে না। আমাদের সম্পর্ক নিয়ে গণমাধ্যমে যা এসেছে তা মুখরোচক। এর কোনো ভিত্তি নেই।

বায়ার্নের বিপক্ষে ম্যাচে নেইমার-কাভানির যুগলবন্দীতে মুগ্ধ পিএসজি সমর্থকরা। খেলায় তাদের মধ্যে দ্বন্দ্বের লেশমাত্র খুঁজে পাওয়া যায়নি। এতে ৩-০ ব্যবধানের জয় ছিনিয়ে নেয় পিএসজি। ১টি করে গোল করে তাতে বড় ধরনের ভূমিকা রাখেন নেইমার ও কাভানি।

ব্রাজিলিয়ান ফরোয়ার্ড বলেন, কখনোই কাভানির সঙ্গে আমার তিক্ততার সৃষ্টি হয়নি। এ নিয়ে একাধিক গল্প তৈরি করেছে গণমাধ্যম। এ নিয়ে গণমাধ্যমগুলো অতিরিক্ত মাখামাখি করেছে। সেগুলো আমাদের ভাষ্য নিয়ে কোনো সংবাদ ছাপায়নি।

নেইমার অস্বীকার করলেও উরুগুইয়ান স্ট্রাইকারের সঙ্গে তার দ্বন্দ্ব নিয়ে জল ঘোলা হয়েছে অনেক। অনেকে বলছেন, এ দ্বন্দ্বের জেরে চোটের অযুহাত দেখিয়ে মঁপেলিয়ের বিপক্ষে খেলেননি তিনি। তাদের দ্বন্দ্ব নিয়ে একাধিকবার গণমাধ্যমেরও মুখোমুখি হতে হয়েছে পিএসজি কোচ উনাই এমেরিকে।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জরিমানা থেকে বাঁচলেন নেইমার
নেইমারকে গ্যালারিতে বসিয়ে আল-হিলালের ট্রফি উদযাপন
নেইমারের হরেক রকম শখ পূরণের দায় ক্লাবের কাঁধে!
বিস্ময়–বালক এনদ্রিকের গোলে ইংল্যান্ডকে হারাল ব্রাজিল
X
Fresh