• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

তুমি মেসি নও, নেইমারকে কাভানি

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৬ সেপ্টেম্বর ২০১৭, ১০:৪৮

ফরাসি লিগ ওয়ানে লিঁওর বিপক্ষে ফ্রি কিক ও পেনাল্টি কিক নেয়া নিয়ে ঝগড়া বাধে প্যারিস সেন্ট জার্মেইনের (পিএসজি) দুই তারকা স্ট্রাইকার নেইমার ও কাভানির। সেই রেষারেষি গড়ায় ড্রেসিংরুম পর্যন্ত। থিয়াগো সিলভার হস্তক্ষেপে তা হাতাহাতি পর্যন্ত গড়ায়নি।

এখন নাকি তারা কেউ কারো দিকে চেয়েও দেখছেন না। দলের ঊর্ধ্বতন কর্মকর্তা থেকে শুরু করে সিনিয়র খেলোয়াড়েরা শত চেষ্টা করেও তাদের সমঝোতায় আনতে পারছেন না। পারবেন কি করে? দুই ফুটবল সেনসেশনের মধ্যে দ্বন্দ্বটা তো নতুন নয়। নেইমার যেদিন প্যারিসে পা দেন সেদিন থেকেই তার সঙ্গে দ্বন্দ্বে জড়িয়ে আছেন কাভানি।

স্প্যানিশ সংবাদমাধ্যম এল পেইস’র বরাত দিয়ে ডেইলি পোস্ট এ তথ্য জানিয়েছে।

এল পেইস জানাচ্ছে, নেইমার যেদিন বার্সেলোনা থেকে প্যারিসে পা রাখেন সেদিনই তার সঙ্গে প্রথম বাকবিতণ্ডায় জড়ান কাভানি। আপাত দৃষ্টিতে স্বাভাবিক হলেও সেই দৃশ্য মোটেও প্রীতিকর ছিল না।

তা কিভাবে তাদের মধ্যে দ্বন্দ্বের সূত্রপাত? অবশ্য এজন্য আমাদের একটু ঘটনার পেছনের গল্প জানতে হবে।

বিশ্বরেকর্ড ট্রান্সফার ফি ২২২ মিলিয়ন ইউরোতে বার্সা ছেড়ে পিএসজিতে পাড়ি জমান নেইমার। প্যারিসে প্রথম পা রাখলে তার সঙ্গে দলের সবার পরিচয় করিয়ে দেয় কর্তৃপক্ষ। একে সবার সঙ্গে পরিচিত হন ব্রাজিলিয়ান সেনসেশন। এক পর্যায়ে পরিচিত হতে যান কাভানির সঙ্গে। ওই সময় তিনি বলেন, ‘এই যে আমি নেইমার।’ এর প্রত্যুত্তরে উরুগুয়ান ফুটবল সেনসেশন বলেন, ‘হ্যাঁ, আমি জানি; তুমি মেসি নও।’

সেবার অবশ্য তা শুনে নিশ্চুপ-ই ছিলেন নেইমার। কারণ, তাকে অনেকে বুঝিয়েছিলেন; তার সঙ্গে জাস্ট কৌতুক করেছেন কাভানি।

তবে স্প্যানিশ সংবাদমাধ্যমটি জানাচ্ছে, প্রথম দর্শনে নেইমারের সঙ্গে কৌতুক করেননি কাভানি। সিরিয়াসলিই তার সঙ্গে বাজে আচরণ করেন তিনি। তবে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড আমলে না নেয়ায় উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি হয়নি।

কথায় আছে, এক বনে দুই রাজা হতে পারে না। কাভানি ছিলেন আগে থেকেই পিএসজির রাজা। পরে মেসির ছায়া থেকে বের হয়ে আসতে রাজা হতেই ফরাসি ক্লাবটিতে যোগ দেন নেইমার। আর তাতেই বেঁধেছে যত বিপত্তি?

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জরিমানা থেকে বাঁচলেন নেইমার
নেইমারকে গ্যালারিতে বসিয়ে আল-হিলালের ট্রফি উদযাপন
নেইমারের হরেক রকম শখ পূরণের দায় ক্লাবের কাঁধে!
বিস্ময়–বালক এনদ্রিকের গোলে ইংল্যান্ডকে হারাল ব্রাজিল
X
Fresh