• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ধৈর্য ধরো হিগুয়েইন: দিবালা

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৫ সেপ্টেম্বর ২০১৭, ১৫:১৩

ফর্মের তুঙ্গে রয়েছেন পাওলো দিবালা। করছেন একের পর এক চোখধাঁধানো গোল। এরই মধ্যে মৌসুমে ১০ গোল পেয়ে গেছেন তিনি। সেখানে ভীষণ গোলখরায় ভুগছেন সতীর্থ গঞ্জালো হিগুয়েইন। এটি এখন এ স্ট্রাইকারের জন্য বেশ মাথাব্যাথারও কারণ হয়ে দাঁড়িয়েছে। কেননা ফর্মে না থকায় এক ম্যাচে সাইড বেঞ্চেও বসে থাকতে হয়েছে তাকে।

প্রিয় সতীর্থের এ দুঃসময়ে সাহস যোগাচ্ছেন দিবালাই। জুভেন্টাস প্রাণভোমরা বলছেন, ধৈর্য ধরো হিগুয়েইন। শিগগিরই গোলের দেখা পাবে।

শনিবার সবশেষ ম্যাচে তোরিনোকে ৪-০ গোলে হারিয়েছে জুভেন্টাস। এতে জোড়া গোল করে দলের জয়ে অগ্রণী ভূমিকা রাখেন দিবালা। তবে এদিনও গোলের দেখা পাননি হিগুয়েইন। এতে ভীষণ হতাশ এ স্ট্রাইকার।

দিবালা বলছেন, চিন্তা করো না (হিগুয়েইন)। শিগগির ফর্মে ফিরবে। ফের গোলের দেখা পাবে। সেই মুহূর্ত পর্যন্ত ধৈর্য ধরো।

গেলো মৌসুমে শুরুর দিকে গোল পাননি জুভেন্টাসের মধ্যমণিও। তবে ধৈর্যহারা হননি। এর ফল হিসেবে পরে গোল পান। যাতে ইতালি চ্যাম্পিয়নের মুকুট জোটে জুভদের কপালে।

দিবালা বলেন, গোল না পাওয়াটা অবশ্যই একজন স্ট্রাইকারের জন্য বেদনাদায়ক। তবে মাথায় রাখো, সময় শেষ হয়ে যায়নি (হিগুয়েইন)। অপেক্ষা করো এবং দেখো, কাঙ্ক্ষিত গোলের দেখা পাবেই। এটি পেয়ে গেলে দেখবে তা পেয়েই যাচ্ছো।

তবে শুধু গোল পাওয়াকেই বড় করে দেখছেন না পরবর্তী আর্জেন্টাইন মেসি। প্রিয় দলের হয়ে জিততে চান সবকিছুই। এজন্য স্বদেশী স্ট্রাইকারের ফর্মে ফেরাটাও জরুরি বলে মনে করেন তিনি। দিবালা বলেন, গোল পাওয়া অবশ্যই বিশেষ কিছু। তবে তার চেয়েও বড় হচ্ছে শিরোপা জেতা। এজন্য দরকার দলের সবার ফর্মে ফেরা। আশা করছি, সবাই একসঙ্গে দৌড়াতে পারব। সব শিরোপাই জিতব।

এখন পর্যন্ত সিরি আ’য় ২ গোল পেয়েছেন হিগুয়েইন। এ আর্জেন্টাইন স্ট্রাইকার ফর্মে ফেরা মানেই তো জুভেন্টাসের জন্য সোনায় সোহাগা।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh