• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

ইনজুরিতে নেইমার

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৩ সেপ্টেম্বর ২০১৭, ১২:৩৫

ফরাসি লিগ ওয়ানে শনিবার মন্টপেলিয়ারের মুখোমুখি হচ্ছে প্যারিস সেন্ট জার্মেইন (পিএসজি)। তার আগে পিএসজি শিবিরে দুঃসংবাদ। ইনজুরির কারণে এ ম্যাচে খেলতে পারছেন না দলের প্রাণভোমরা নেইমার। ডান পায়ের ইনজুরিতে পড়েছেন তিনি।

সম্প্রতি বিশ্বরেকর্ড ট্রান্সফার ফি ২২২ মিলিয়ন ইউরোতে বার্সেলোনা থেকে পিএসজিতে পাড়ি জমিয়েছেন নেইমার। প্যারিসে দারুণ সময় কাটাচ্ছেন তিনি। মৌসুমের শুরু থেকেই সেখানে রয়েছেন ফর্মের তুঙ্গে। এখন পর্যন্ত লিগ ওয়ানে ৫ ম্যাচ খেলেছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। এতে ৪ গোল করার পাশাপাশি ৪ গোলে সহায়তাও করেছেন।

এ ম্যাচে নেইমারের ছিটকে পড়াকে অপূরণীয় ক্ষতি হিসেবে দেখছেন পিএসজি কর্তৃপক্ষ। তবে তার ইনজুরি গুরুতর নয় বলেও জানিয়েছেন তারা। বুধবার চ্যাম্পিয়নস লিগের ম্যাচে বায়ার্ন মিউনিখের বিপক্ষেই মাঠে নামবেন তিনি।

এরই মধ্যে সামাজিক যোগাযোগমাধ্যম স্ন্যাপচাটে ডান পায়ের ইনজুরির ছবি পোস্ট করেছেন নেইমার।

গেলো রোববার লিগ ম্যাচে লিঁও’র বিপক্ষে স্পট কিক নেয়া নিয়ে নেইমার ও এডিনসন কাভানির মধ্যে দ্বন্দ্ব বাধে। এ ঘটনায় শেষ পর্যন্ত কাভানিসহ সতীর্থদের কাছে ক্ষমা চাইতে হয় ব্রাজিলিয়ান ফুটবল সেনসেশনকে।

তবে মন্টপেলিয়ারের বিপক্ষে নেইমারের না খেলার পেছনে কোনো কিন্তু না খুঁজতে অনুরোধ করেছে পিএসজি। তাদের জোরালো দাবি, ইনজুরির কারণেই এ ম্যাচে খেলছেন না বর্তমান বিশ্ব ফুটবলের অন্যতম মহারথি।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জরিমানা থেকে বাঁচলেন নেইমার
নেইমারকে গ্যালারিতে বসিয়ে আল-হিলালের ট্রফি উদযাপন
নেইমারের হরেক রকম শখ পূরণের দায় ক্লাবের কাঁধে!
বিস্ময়–বালক এনদ্রিকের গোলে ইংল্যান্ডকে হারাল ব্রাজিল
X
Fresh