• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

ইংল্যান্ড থেকে জয় নিয়েই ফিরছে এইচপি দল

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৯ সেপ্টেম্বর ২০১৭, ২১:২৩

বিসিবির হাই-পারফরম্যান্স (এইচপি) দল ইংল্যান্ডে গিয়েছিল সাতটি ম্যাচ খেলার জন্য। তবে বৃষ্টির জন্য মাঠে গড়ায়নি চারটি ম্যাচ। অনুষ্ঠিত তিন ম্যাচের দুইটি জিতে স্বস্তি নিয়েই দেশে ফিরছে তারা।

এইচপি দল ও নটিংহ্যাম্পশায়ারের দ্বিতীয় একাদশের মধ্যকার প্রথম ম্যাচটি পরিত্যক্ত হয়। দ্বিতীয় ম্যাচে এই দলের দেয়া ২৯৫ রানের লক্ষ্য অতিক্রম করে এইচপি দল।

নর্দাম্পটনশায়ার একাডেমির বিপক্ষে সফরকারীদের তৃতীয় ম্যাচটিও বৃষ্টির জন্য পরিত্যক্ত হয়। চতুর্থ ম্যাচে ওয়ারউইকশায়ারের দ্বিতীয় একাদশের বিপক্ষে ২৫ রানে জয় পায় নাজমুল হোসেন শান্তর নেতৃত্বাধীন দলটি।

পঞ্চম ম্যাচে ওয়ারউইকশায়ার সিসিসি’র দ্বিতীয় একাদশ এবং ষষ্ঠ ম্যাচে ওয়ারউইকশায়ার একাডেমির বিপক্ষে লড়ার কথা ছিল বিসিবি এইচপি দলের। কিন্তু বৃষ্টির জন্য পরিত্যক্ত হয় ম্যাচ দুইটি।

শেষ ম্যাচটি বৃষ্টির বাধা ছাড়ায় অনুষ্ঠিত হয়। কিন্তু এ ম্যাচে ওয়ারউইকশায়ারের দ্বিতীয় একাদশের বিপক্ষে সুবিধা করতে পারেনি সফরকারীরা। প্রতিপক্ষের দেয়া ৩৩২ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে ১৬৩ রানেই অলআউট হয়ে যায় তারা।

এইচপি দলের এ সফরে দুই শতক আর দুই অর্ধ-শতকে মোট ৩৯৪ রান করে আরো একবার নিজের সামর্থ্যের জানান দিয়েছেন নাজমুল হোসেন শান্ত।

কে/এমকে

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বাংলাদেশের স্পিন বোলিংয়ে বৈচিত্র্য আনতে চান মুশতাক
দায়িত্ব নিয়েই যে চ্যালেঞ্জ নিলেন মুশতাক আহমেদ
জাতীয় দলের অ্যানালিস্ট হলেন মহসিন শেখ
ঢাকায় পৌঁছেছেন কোচ হাথুরুসিংহে ও মুশতাক
X
Fresh