• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

নেইমার-কাভানির ঝগড়া নিয়ে যা বললেন আলভেস

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৯ সেপ্টেম্বর ২০১৭, ১৪:৪২

ফরাসি লিগ ওয়ানে নিজেদের গেলো ম্যাচে লিঁওকে ২-০ গোলে হারিয়েছে প্যারিস সেন্ট জার্মেইন (পিএসজি)। এ নিয়ে লিগে টানা ছয় ম্যাচে জয় তুলে নিয়েছে দলটি। এতে পয়েন্ট টেবিলে শীর্ষস্থানও অক্ষত আছে ফরাসি ক্লাবটির। তবে সবকিছু ছাপিয়ে আলোচনায় আসে ওই ম্যাচে পেনাল্টি কিক নেয়া নিয়ে নেইমার-কাভানির ঝগড়া। তা নিয়ে অনেকে অনেক কথা বললেও ওই ঘটনার দর্শক দানি আলভেস ছিলেন নীরব। অবশেষে মুখ খুললেন এ ডিফেন্ডার। বললেন, আসলে ফ্রি-কিকটি নিতে চেয়েছিলেন তিনি নিজেই।

ঘটনার সূত্রপাত ঘটে ওই ম্যাচের ৮০ মিনিটে। ওই সময় লিঁও বক্সে কিলিয়ান এমবাপ্পেকে ফাউল করেন ফারল্যান্ড মেন্ডি। এতে পেনাল্টি কিকের বাঁশি বাজান রেফারি। সেই কিক নেয়া নিয়ে নেইমার-কাভানির মধ্যে বাধে ঝগড়া। দু’জনই নিতে চান কিক। শেষমেষ নেইমার সরে গেলে তা নেন কাভানি। যদিও তা থেকে গোল করতে পারেননি এ উরুগুয়ান স্ট্রাইকার। ফুটবল ইতিহাসে অন্যতম ছোট মানসিকতার এ ঘটনা চেয়ে চেয়ে দেখেন আলভেস। তবু তা নিয়ে মুখ খোলেননি এ ব্রাজিলিয়ান ডিফেন্ডার।

অবশেষে ব্রাজিলের অন্যতম আউটলেট স্পোর টিভিকে আলভেস বলেন, আসলে আমি পেনাল্টি কিকটি নিতে চেয়েছিলাম। কারণ, এ পজিশন থেকে আমি বহু গোল করেছি।এবারো আত্মবিশ্বাসী ছিলাম।

তিনি বলেন, যা হোক; ঘটনা অন্যদিকে প্রবাহিত হওয়ায় বলটি নেইমারের হাতে তুলে দিই। তবে তা কেড়ে নেয়ার চেষ্টা করে কাভানি। এক পর্যায়ে এ নিয়ে দু’জনের মধ্যে ঝগড়া বাধে। শেষ পর্যন্ত নেইমার সরে গেলে কিকটি নেয় কাভানি।

পিএসজির হয়ে দীর্ঘদিন ধরে পেনাল্টি কিক নিয়ে আসছেন কাভানি। বরাবরের মতো এবারো তা নিতে চেয়েছিলেন তিনি। তবে তার চেয়ে নিজেকে দক্ষ মনে করায় কিকটি নিতে চান নেইমার। একেই মনে হয় বলে, এক বনে দুই রাজা হয় না।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জরিমানা থেকে বাঁচলেন নেইমার
নেইমারকে গ্যালারিতে বসিয়ে আল-হিলালের ট্রফি উদযাপন
নেইমারের হরেক রকম শখ পূরণের দায় ক্লাবের কাঁধে!
বিস্ময়–বালক এনদ্রিকের গোলে ইংল্যান্ডকে হারাল ব্রাজিল
X
Fresh