close
ঢাকা, মঙ্গলবার, ২১ নভেম্বর ২০১৭ | ০৭ অগ্রহায়ণ ১৪২৪

বিরাটকে বিয়ে করতে চান পাকিস্তানি পুরুষ!

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৮ সেপ্টেম্বর ২০১৭, ১১:১০ | আপডেট : ২৯ অক্টোবর ২০১৭, ১৭:৫৫
ভারতের অধিনায়ক বিরাট কোহলির ব্যাটিং পারফর্মেন্স নিজেকে গ্রেটদের স্থানে নিয়ে যাচ্ছে। তার জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলছে। শুধু ভারত নয়, বিরাটের মোহে উত্তাল ক্রিকেট প্রেমীরা। তাকে ঘিরে সাম্প্রতিক এক টুইট বিতর্ক এমনটাই জানান দেয়। 

সম্প্রতি পাকিস্তানে আন্তর্জাতিক ক্রিকেট ফিরেছে। বিশ্ব একাদশের বিপক্ষে চমৎকার একটি টি-টোয়েন্টি সিরিজে আয়োজন করে পাকিস্তান ক্রিকেটে বোর্ড (পিসিবি)।

ওই সিরিজে ‘রাজনৈতিক কারণে’ ভারতের কোনো ক্রিকেটার যোগ না দিলেও টেস্ট খেলুড়ে দেশগুলোর মধ্যে প্রায় সবগুলোই যোগ দেয়। জিম্বাবুয়ের থেকে কোনো ক্রিকেটার যোগ না দিলেও বিশ্ব একাদশের কোচ হিসেব যোগ দেন অ্যান্ডি ফ্লাওয়ার।  

সিরিজের তিনটি ম্যাচেই লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামের গ্যালারির কানায় কানায় পূর্ণ ছিল। ক্রিকেটপ্রেমীরা প্ল্যাকার্ড নিয়ে বিশ্ব একাদশকে জানিয়েছেন ধন্যবাদ। তার সঙ্গে নিজেদের প্রিয় ক্রিকেটারদের নাম দিয়েও ভালবাসার প্রকাশ করেছেন। এগুলো নিয়ে সোশ্যাল মিডিয়াতেও বেশ কিছু পোস্ট হয়েছে। তবে এগুলোর মধ্যে সবচেয়ে বিতর্কিত পাকিস্তানের এক পুলিশকর্মীর প্ল্যাকার্ড।

এতে দেখা যাচ্ছে এক পাকিস্তানি পুরুষ পুলিশকর্মী হাতে একটি প্ল্যাকার্ড নিয়ে রয়েছেন। তাতে লেখা ‘কোহলি আমায় বিয়ে কর’। এই ছবি টুইটারে আসতেই পড়ে গেছে শোরগোল।

নারী যে বিরাটের জন্য পাগল তা সবাই জানেন। কিন্তু পুরুষের পক্ষ থেকে এরকম প্রস্তাবের খবর ছড়াতেই তা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে ওঠে। 

তবে আদৌ এই প্ল্যাকার্ডের লেখাটি এই পাকিস্তানি পুলিশ কর্মীর নিজেরই কি না তা নিয়ে রয়েছে সংশয়। কেনই বা তিনি এমন ইচ্ছা প্রকাশ করেছেন তা সম্পর্কে বিস্তারিত কিছু জানা যায়নি।

ওয়াই/এসএস

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়