• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

ছয় মাস টেস্টের বাইরে সাকিব!

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১০ সেপ্টেম্বর ২০১৭, ১৯:২৫

বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ছয় মাসের জন্য টেস্ট ক্রিকেটের বাইরে থাকতে চাচ্ছেন। তার এ সিদ্ধান্তের বিষয়ে অবহিত বাংলাদেশ ক্রিকেট বোর্ডও(বিসিবি)। তার আবেদনপত্রের ভিত্তিতে সিদ্ধান্তটি চূড়ান্ত করা হবে।

বিসিবি ক্রিকেট অপরাশেনস চেয়ারম্যান আকরাম খান জানিয়েছেন, আমরা এরকম কিছু শুনেছি কিন্তু এখনো কোনো আবেদনপত্র পাইনি। সাকিব যদি আবেদন করেন তখন আমরা এ বিষয়ে সিদ্ধান্ত নেব।

বেশ কয়েকটি সূত্রে জানা গেছে, সাকিব সংক্ষিপ্ত সংস্করণের ক্রিকেট খেলতে চুক্তিবদ্ধ হতে প্রস্তুত। তবে টেস্ট খেলতে চুক্তিবদ্ধ হবেন কিনা সেটি নিশ্চিত নয়।

ধারণা করা হচ্ছে, রোববার সাকিব আবেদনপত্র জমা দেবেন।

শনিবার বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসানের বাসভবনে এ বিষয়ে বেশ কয়েকটি মিটিং হয়েছে। গেলো বৃহস্পতিবার সাকিব বিসিবি সভাপতিকে বিষয়টি জানান।

এসময় তিনি বেশ ক্লান্ত বলে জানান। ছয় মাসের বিরতি তাকে নতুনভাবে ফিরতে সহায়তা করবে বলেও উল্লেখ করেন তিনি।

প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন জানান, আমি মনে করি তিনি স্কোয়াডে থাকবেন। এ বিষয়ে অফিসিয়াল চিঠি পেলেই আমরা তার পরিবর্তে অন্যজনের কথা ভাববো। যতক্ষণ পর্যন্ত চিঠি পাচ্ছি না ততক্ষণ পর্যন্ত তাকে স্কোয়াডের একজন বলেই ভাববো।

যদি বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব ছয় মাস টেস্টের বাইরে থাকতে চেয়ে বিসিবি বরাবর আবেদন করেন এবং বোর্ড তা মঞ্জুর করেন, তবে তিনি আসন্ন দক্ষিণ আফ্রিকা ও শ্রীলঙ্কার বিপক্ষের টেস্ট সিরিজে থাকবেন না।

রোববার বিকেলে ভারতের ক্রিকেট বিষয়ক গণমাধ্যম ক্রিকবাজে প্রকাশিত খবরে এসব কথা বলা হয়েছে।

কে/সি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের লক্ষ্য নিয়ে যা বললেন সাকিব
জিম্বাবুয়ে সিরিজে খেলা নিয়ে যা জানালেন সাকিব
সাকিবের মাঠে ফেরা নিয়ে যা জানালেন কোচ সোহেল 
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেন সাকিব
X
Fresh