• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

সাকিবকে খাইয়ে দিলেন প্রধানমন্ত্রী

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০২ সেপ্টেম্বর ২০১৭, ১৭:৪৬

যথাযথ ধর্মীয় ভাবগাম্ভীর্য ও উৎসবমুখর পরিবেশে সারাদেশে উদযাপিত হচ্ছে ঈদুল আজহা। ত্যাগের মহিমায় ভাস্বর এ পবিত্র দিনে পশু কোরবানির মধ্য দিয়ে সর্বশক্তিমান আল্লাহর সন্তুষ্টি খুঁজছেন আপামর মুসলিম।

বরাবরেরে মতো এদিনও সকালে গণভবনে সব স্তরের মানুষের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এতে স্বতস্ফূর্ত সাড়া দেন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষও। ব্যতিক্রম ছিলেন না বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার সাকিব আল হাসান।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) প্রধান নাজমুল হাসান পাপনের সঙ্গে প্রধানমন্ত্রীকে সালাম ও শুভেচ্ছা জানাতে আসেন বিশ্বসেরা অলরাউন্ডার। এসময় প্রথমে তার মাথায় হাত বুলিয়ে এবং পরে ফল খাইয়ে দেন শেখ হাসিনা।

চলতি ২ ম্যাচ সিরিজের প্রথম টেস্টে অস্ট্রেলিয়ার বিপক্ষে ঐতিহাসিক জয় ছিনিয়ে নিয়েছে বাংলাদেশ। দেড়দিন হাতে রেখেই অজিদের ২০ রানে হারিয়ে এ জয় তুলে নেয় দুর্বার টাইগাররা।

অজিদের বিপক্ষে ঢাকা টেস্টে স্বপ্নের পারফরম করেন সাকিব। বল হাতে দুই ইনিংসে ১০ উইকেট নেয়ার পাশাপাশি করেন ৮৯ রান। জেতেন ম্যাচসেরা পুরস্কারও।

অজিদের এবার ‘বাংলাওয়াশ’ করার স্বপ্ন দেখছে বাংলাদেশ। সিরিজের দ্বিতীয় টেস্ট শুরু হবে বন্দরনগরী চট্টগ্রামে ৪ সেপ্টেম্বর। এতে হারাতে পারলেই টাইগারদের স্বপ্ন পূরণ হবে। এজন্য সেই টেস্টেও সাকিবের কাছে আরো একটি অনন্য পারফরম্যান্স প্রত্যাশী দেশের কোটি ক্রিকেটপ্রেমী।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাকিবের মাঠে ফেরা নিয়ে যা জানালেন কোচ সোহেল 
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেন সাকিব
ঈদের নামাজ শেষে সাকিবকে দেখে ভুয়া ভুয়া স্লোগান
ঈদের শুভেচ্ছা জানালেন তামিম-সাকিব-জ্যোতিরা
X
Fresh