• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

তুমিই জেতাতে পারো, সাকিবকে শিশির

আরটিভি অনলাইন রিপোর্ট

  ৩০ আগস্ট ২০১৭, ১৫:০৮

২ ম্যাচ সিরিজের প্রথম টেস্টে অস্ট্রেলিয়ার বিপক্ষে ঐতিহাসিক জয় ছিনিয়ে নিয়েছে বাংলাদেশ। দেড়দিন হাতে রেখেই অজিদের ২০ রানে হারিয়েছে দুর্বার টাইগাররা। তবে জয়ের শেষপ্রান্তে রোমাঞ্চ ডালা সাজিয়ে বসেছিল।

সকালে ওয়ার্নার-স্মিথ প্রায়ই খেলাটিকে বের করে নিয়ে যাচ্ছিলেন। এতে বাংলাদেশের জয়ের স্বপ্ন ক্ষীণ হয়ে যাচ্ছিল। সেই ঘোলাটে পরিস্থিতি থেকে টাইগারদের খেলায় ফেরান সাকিব আল হাসান। পরে সতীর্থদের সহায়তায় ঐতিহাসিক জয় তুলে নেয় বাংলাদেশ।

অস্ট্রেলিয়ার বিপক্ষে ঢাকা টেস্টে স্বপ্নের পারফরম করেছেন সাকিব। বল হাতে দুই ইনিংসে ১০ উইকেট নেয়ার পাশাপাশি ৮৯ রান করেছেন তিনি। জিতেছেন ম্যাচসেরা পুরস্কারও। আর এ পুরস্কার নিতে এসেই জয়ের পেছনে গোপন তথ্য ফাঁস করেছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

তিনি বলেন, আমাদেরকে সমর্থন করার জন্য দর্শকদের ধন্যবাদ। দলের সবার হয়তো বিশ্বাস ছিল না যে আমরা এ ম্যাচ জিততে পারবো। দর্শকরা মাঠে এসেছেন, কারণ আপনাদের এ বিশ্বাসটা ছিল যে আমরা জিততে পারবো। আপনাদের এ বিশ্বাসটা আমাদের অনেক কাজে এসেছে। এ কারণে সবাইকে ধন্যবাদ।

এসময় সাকিব আরো বলেন, গেলো রাতে আমার স্ত্রী শিশিরের সঙ্গে ম্যাচ নিয়ে কথা হচ্ছিল। আমি তাকে বলেছিলাম- বোধহয় ম্যাচটা আমরা জিততে পারবো না। তখন শিশির বলেছিল-তুমিই একমাত্র আছো, যে বাংলাদেশকে ম্যাচ জেতাতে পারে। তুমিই পারবে।

অবশ্য শিশিরও কম যাননি। আমার এমন পারফরমের পেছনে রয়েছে স্ত্রীর সাহস-সাকিবের কাছ থেকে এমন স্বীকৃতি পাওয়ার পর ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন শিশির। এতে স্বামীর সঙ্গে তোলা বিশ্বজয়ী হাসির একটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন, দিস ম্যান…! আলহামদুলিল্লাহ ফর এভরিথিং!’

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের লক্ষ্য নিয়ে যা বললেন সাকিব
জিম্বাবুয়ে সিরিজে খেলা নিয়ে যা জানালেন সাকিব
সাকিবের মাঠে ফেরা নিয়ে যা জানালেন কোচ সোহেল 
বাংলা নববর্ষের শুভেচ্ছা জানালেন সাকিব
X
Fresh