• ঢাকা বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮, ১১ আশ্বিন ১৪২৫

জয়ে সিপিএল মিশন শুরু মাহমুদুল্লাহর

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ২৬ আগস্ট ২০১৭, ১৩:০১ | আপডেট : ২৬ আগস্ট ২০১৭, ১৩:২০
জয় দিয়ে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল) মিশন শুরু করলেন বাংলাদেশ অলরাউন্ডার মাহমুদুল্লাহ রিয়াদ। সেন্ট লুসিয়া স্টার্সকে ৬ উইকেটের বড় ব্যবধানে হারিয়েছে তার দল জ্যামাইকা তালাওয়াশ।

বল করার সুযোগ না পেলেও জ্যামাইকার হয়ে ব্যাট হতে মাঠে নামেন মাহমুদুল্লাহ। শেষ মুহূর্তে ব্যাটিংয়ে নেমে ১ বলে ১ রান করে অপরাজিত থেকে জয় নিয়ে মাঠ ছাড়েন তিনি।

সাবিনা পার্ক, কিংস্টনে টস জিতে সেন্ট লুসিয়া স্টার্সকে প্রথমে ব্যাটিংয়ের আমন্ত্রণ জানান জ্যামাইকা তালাওয়াশ অধিনায়ক কুমার সাঙ্গাকারা।

প্রথমে ব্যাট করে ৮ উইকেটে ১৭২ রান তোলে সেন্ট লুসিয়া। দলটির লড়াকু পুঁজি সংগ্রহের পেছনে বড় অবদান রাখেন  অধিনায়ক শেন ওয়াটসন। মাত্র ৪৫ বলে ৩ চার ও ৭ ছক্কায় তিনি খেলেন ৮০ রানের ঝড়ো ইনিংস। আর  ২০ রান করে আসে ফ্লেচার ও চার্লসের ব্যাট থেকে। এছাড়া আর কোনো ব্যাটসম্যান তেমন সংগ্রহ গড়তে পারেননি।

জ্যামাইকার হয়ে সান্তোকি ও মাথুরিন নেন ২টি করে উইকেট।

জবাবে সাঙ্গাকারা ও অ্যান্ডি ম্যাককার্থির ব্যাটে ভর করে ৪ উইকেট হারিয়ে সহজেই জয়ের বন্দরে নোঙর করে তালাওয়াশ। মাত্র ৪৫ বলে ৯ চার ও ৩ ছক্কায় ৭৪ রান করে অপরাজিত থাকেন সাঙ্গা। আর ম্যাককার্থি করেন ৩২ বলে ১ চার ও ৩ ছক্কায় ৩৬ রান।

ম্যাচ জেতানো ইনিংস খেলে ম্যাচসেরা হয়েছেন জ্যামাইকার সাঙ্গাকারা।

ডিএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়