• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

রুনির ডাবল সেঞ্চুরি

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২২ আগস্ট ২০১৭, ১৪:৩৮

ইংলিশ প্রিমিয়ার লিগে জয় পায়নি এভারটন। ম্যানচেস্টার সিটির বিপক্ষে ১-১ গোলে ড্র নিয়ে মাঠ ছাড়তে হয়েছে দ্য ব্লুজদের। তবে এদিন অনন্য কীর্তি গড়েছেন ওয়েন রুনি। এ ম্যাচ দিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে ২০০ গোলের ল্যান্ডমার্কে পৌঁছেছেন তিনি। এখন তার সামনে থাকলেন শুধু অ্যালান শিয়ারের।

ইতিহাদ স্টেডিয়ামে ম্যাচের ৩৫ মিনিটে গোল করে এভারটনকে লিড এনে দেন রুনি। এর মাধ্যমে কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছেন তিনি। ম্যাচ শেষে এ ইংলিশ স্ট্রাইকার বলেন, এটা ছিল মধুর মুহূর্ত। আমি নিশ্চিত ম্যানচেস্টারের লাল অর্ধেক ( ম্যানচেস্টার ইউনাইটেড) তা ভালোভাবে উপভোগ করবে।

ম্যাচের ৪৪ মিনিটে কাইল ওয়াকার লাল কার্ড দেখলে ১০ জনের দলে পরিণত হয় ম্যানসিটি। ৮২ মিনিটে সিটিজেনদের সমতায় ফেরান রাহিম স্টার্লিং। ৮৮ মিনিটে লাল কার্ড পান এভারটন ডিফেন্ডার স্নেইডারলিন। তবে রেফারির শেষ বাঁশিতে পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছাড়ে পেপ গার্দিওলা ও রোলান্ড কুম্যানের শিষ্যরা। ড্র হলেও খুশি রুনি।

তিনি বলেন, যে পয়েন্টটি পেয়েছি তা আমাদের জন্য গুরুত্বপূর্ণ। ম্যাচটি নিয়ে আমরা চিন্তায় ছিলাম। ম্যানচেস্টার ভালো দল।তাদের বিপক্ষে জেতা কঠিন। তবে ম্যাচে আমরাই এগিয়ে ছিলাম। দুর্ভাগ্যবশত শেষ দিকে গোল খেয়ে বসেছি। ওই সময় দারুণভাবে ঘুরে দাঁড়িয়েছিল সিটিজেনরা।

ইংলিশ প্রিমিয়ার লিগে এখন পর্যন্ত এভারটনের হয়ে ২ গোল করেছেন রুনি। বিষয়টি নজরে পড়েছে ইংল্যান্ড কোচ গ্যারেথ সাউথগেটের। ধারণা করা হচ্ছে, শিগগিরই জাতীয় দলে ডাক পাচ্ছেন তিনি।

বিশ্বকাপ বাছাইপর্বে মাল্টা ও স্লোভাকিয়ার বিপক্ষে ম্যাচের জন্য বৃহস্পতিবার দল ঘোষণা করবে ইংল্যান্ড। কিন্তু তা নিয়ে মোটেও ভাবছেন না রুনি।

সর্বকালের অন্যতম সেরা ইংলিশ স্ট্রাইকার বলেন, এ মুহূর্তে আমার মনোযোগ এভারটনকে ঘিরে। তবে কয়েকদিনের মধ্যে সাউথগেটের সঙ্গে কথা বলবো। দেখা যাক; কি হয়।

এভারটনের হয়েই ক্যারিয়ার শুরু করেন রুনি। পরে যোগ দেন ম্যানচেস্টার ইউনাইটেডে। ফের প্রত্যাবর্তন করেছেন এভারটনে। ইংলিশ প্রিমিয়ার লিগে ২০০ গোলের ১৮৩টিই করেছেন ম্যানইউর হয়ে। আর এভারটনের হয়ে দুই দফায় করেছেন ১৭ গোল।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
‘ঈদের পরই পুরান ঢাকার রাসায়নিক গুদামে চিরুনি অভিযান’
১০৭ বার পেছাল মামলার প্রতিবেদন
সাগর-রুনির হত্যাকাণ্ড নিয়ে রাফির ‘অমীমাংসিত’ মুক্তি অনিশ্চিত
১০৬ বার পেছাল মামলার প্রতিবেদন
X
Fresh