• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

ওয়ানডে দলে গেইল, স্যামুয়েলস

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২২ আগস্ট ২০১৭, ১২:২৬

আয়ারল্যান্ড ও ইংল্যান্ডের বিপক্ষে সিরিজের জন্য ১৫ সদস্যের ওয়ানডে দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড (ডব্লিউআইসিবি)। দলে ফিরেছেন ক্যারিবীয় বিস্ফোরক ব্যাটসম্যান ক্রিস গেইল। এ নিয়ে ২ বছর পর ওয়েস্ট ইন্ডিজ ওয়ানডে দলে ফিরলেন তিনি।

সোমবার এ দল ঘোষণা করে ডব্লিউআইসিবি। গেইল ছাড়াও ওয়েস্ট ইন্ডিজ দলে প্রত্যাবর্তন ঘটেছে ম্যারলন স্যামুয়েলসের। প্রায় ১ বছর ওয়ানডে দলে ব্রাত্য ছিলেন এ হার্ডহিটার।

গেইল সবশেষ ওয়ানডে খেলেন ২০১৫ সালের মার্চে। আর স্যামুয়েলস খেলেন ২০১৬ সালের অক্টোবরে।

ওয়েস্ট ইন্ডিজ দলের নির্বাচক প্যানেলের প্রধান কোর্টনি ব্রাউন বলেন, গেইল ও স্যামুয়েলসের প্রত্যাবর্তনকে স্বাগত জানাচ্ছে প্যানেল। তারা দলে যোগ দেয়ায় আমাদের ব্যাটিং লাইনআপ সমৃদ্ধ হবে। ব্যাটিংয়ের শক্তি বৃদ্ধি পাবে। তরুণ ব্যাটসম্যানরাও উপকৃত হবে।

গেইল ও স্যামুয়েলস ফিরলেও দলে জায়গা হয়নি দুই গুরুত্বপূর্ণ সদস্য সুনীল নারাইন ও ড্যারেন ব্রাভোর। তবে দলে ডাকা হয়েছে পেসার জেরম টেলরকে। বাদ পড়েছেন অফস্পিনিং অলরাউন্ডার রোস্টন চেজ। এ নিয়ে ক্যারিবীয় ক্রিকেটাঙ্গনে বইছে সমালোচনার ঢেউ।

আয়ারল্যান্ড সফরে স্বাগতিকদের বিপক্ষে ১৩ সেপ্টেম্বর একমাত্র ওয়ানডে ম্যাচ খেলবে ওয়েস্ট ইন্ডিজ। আর ইংল্যান্ড সফরে তাদের বিপক্ষে ৫টি ওয়ানডে খেলবে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। সিরিজের প্রথম ওয়ানডে মাঠে গড়াবে ১৯ সেপ্টেম্বর।

ওয়েস্ট ইন্ডিজ দল : জেসন হোল্ডার (অধিনায়ক), ক্রিস গেইল, মারলন স্যামুয়েলস, এভিন লুইস, কেসরিক উইলিয়ামস, দেবেন্দ্র বিশু, কাইল হোপ, শাই হোপ, আলজারি জোসেফ, জেসন মোহাম্মদ, অ্যাশলে নার্স, জেরম টেলর, রোভম্যান পাওয়েল, সুনিল অ্যামব্রিস ও মিগুয়েল কামিন্স।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শামার জোসেফকে বিশ্বকাপেও চান গেইল
গেইল-কোহলিকে পেছনে ফেলে বাবরের অনন্য রেকর্ড
গেইল-তামিমের পর মুশফিকের ছক্কার সেঞ্চুরি
সেঞ্চুরি করে গেইলকে স্পর্শ করলেন তামিম
X
Fresh