• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

প্রস্তুতি ম্যাচটি খেলছে না অস্ট্রেলিয়া

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২১ আগস্ট ২০১৭, ১৪:৩৭

বাংলাদেশের বিপক্ষে ২ টেস্ট সিরিজ খেলতে শুক্রবার রাতে ঢাকায় পা রেখেছে অস্ট্রেলিয়া। মূল সিরিজ মাঠে গড়ানোর আগে টাইগারদের সঙ্গে ২ দিনের প্রস্তুতি ম্যাচ খেলার কথা ছিল স্মিথ বাহিনীর। তবে তা না খেলার সিদ্ধান্ত নিয়েছেন তারা।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) অস্ট্রেলিয়া বিষয়টি নিশ্চিত করেছে।

বিসিবি একাদশের সঙ্গে অজিদের ২ দিনের প্রস্তুতি ম্যাচ হওয়ার কথা ছিল ২২ ও ২৩ আগস্ট। সেটি হওয়ার কথা ছিল ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে। এরই মধ্যে অস্ট্রেলিয়া প্রতিনিধি দল সেই মাঠ পরিদর্শন করেছেন। তবে পরিদর্শন শেষে প্রস্তুতি ম্যাচ না খেলার কথা বিসিবিকে জানিয়েছে তারা।

বিকল্প ভেন্যু হিসেবে বিকেএসপিকে তৈরি করে রেখেছিল বিসিবি। তবে দূরত্বের কারণে সেখানে খেলতে রাজি হয়নি অস্ট্রেলিয়া। সুযোগ-সুবিধা না থাকায় সম্ভাব্য ইউল্যাব মাঠেও প্রস্তুতি ম্যাচ খেলতে আপত্তি জানিয়েছে স্মিথরা।

অস্ট্রেলিয়া না খেলার সিদ্ধান্ত নেয়ার আগে প্রস্তুতি ম্যাচটি মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আয়োজনের প্রস্তাব দেয় বিসিবিকে। তবে টেস্টের মাত্র ৪/৫ দিন আগে সেখানে তা সম্ভব নয় বলে জানিয়েছে বিসিবি।

প্রস্তুতি ম্যাচের ২ দিন মিরপুর একাডেমি মাঠে অনুশীলন করবে স্মিথের দল।

বাংলাদেশ-অস্ট্রেলিয়ার ২ ম্যাচ সিরিজের প্রথম টেস্টটি শুরু হবে ২৭ আগস্ট মিরপুরে। আর দ্বিতীয় টেস্টটি শুরু হবে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে ৪ সেপ্টেম্বর।

ডিএইচ/সি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রস্তুতি ম্যাচে ঢাকাকে হারাল রংপুর রাইডার্স
X
Fresh