• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

রোনালদোর নিষেধাজ্ঞা বহাল

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৭ আগস্ট ২০১৭, ১৮:৪১

আপিল করেও লাভ হলো না রিয়াল মাদ্রিদের। শাস্তি কমেনি দলের প্রাণভোমরা ক্রিশ্চিয়ানো রোনালদোর। শাস্তি মওকুফ চেয়ে পর্তুগিজ উইঙ্গারের হয়ে রিয়ালের করা আপিল খারিজ করে দিয়েছে রয়্যাল স্প্যানিশ ফুটবল ফেডারেশন (আরএফইএফ)।

ন্যু ক্যাম্পে রোববার রাতে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনাকে ৩-১ গোলে হারিয়ে দুর্দান্তভাবে নতুন মৌসুম শুরু করে রিয়াল। স্প্যানিশ সুপার কাপের প্রথম লেগে বার্সার বিপক্ষে এক গোল করে দলের জয়ে অবদানও রাখেন রোনালদো। দলের হয়ে দ্বিতীয় গোলটি করেন তিনি। গোল করার পর জার্সি খুলে উদযাপন করে হলুদ কার্ড দেখেন। এর ২ মিনিট পর ডি-বক্সে ডাইভ দেয়ার অভিযোগে দেখেন দ্বিতীয় হলুদ কার্ড। দুটি হলুদ কার্ড হওয়ায় শেষ পর্যন্ত তাকে লাল কার্ড দেখান রেফারি। বিষয়টি মোটেও ভালো লাগেনি চারবারের ফিফা বর্ষসেরা ফুটবলারের। মেজাজ হারিয়ে ধাক্কা মারেন রেফারিকে।

দুটি হলুদ কার্ড হওয়ায় এমনিতেই ১ ম্যাচ নিষিদ্ধ হন রোনালদো। আর রেফারিকে ধাক্কা মারায় হন ৪ ম্যাচ নিষিদ্ধ। সব মিলিয়ে ৫ ম্যাচ নিষিদ্ধ হন তিনি। এ নিষেধাজ্ঞার বিরুদ্ধে তার হয়ে আপিল করে রিয়াল মাদ্রিদ। তবে তা খারিজ করে দিলেন আরএফইএফের আপিল কমিটি।

অবশ্য নিষেধাজ্ঞার একটি ম্যাচ এরই মধ্যে গেলো হয়ে গেছে। বুধবার রাতে সান্তিয়াগো বার্নাব্যু’তে সুপার কাপের ফিরতি লেগে খেলেননি রোনালদো। এখন শুধু লা লিগায় দেপোতির্ভো লা করুনা, ভ্যালেন্সিয়া, লেভান্তে ও রিয়াল সোসিয়েদাদের বিপক্ষে ম্যাচ মিস করবেন তিনি। আসছে ২০ সেপ্টেম্বর রিয়াল বেটিসের বিপক্ষে ম্যাচ দিয়ে ফিরবেন সিআরসেভেন।

ওয়াই/ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রোনালদোর পাওনা ১১৩ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ
এবার জোড়া দুঃসংবাদ পেলেন রোনালদো
রোনালদোর লাল কার্ড, সেমি থেকে বিদায় আল-নাসরের
রোনালদোর হ্যাটট্রিকে নাসরের আরেকটি গোল উৎসব
X
Fresh