• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

অসম্ভব বলে কিছু দেখছেন না ভালভার্দে

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৬ আগস্ট ২০১৭, ১২:০৮

স্প্যানিশ সুপার কাপের দ্বিতীয় লেগে মুখোমুখি হচ্ছে রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা। সান্তিয়াগো বার্নাব্যু’তে ম্যাচটি শুরু হবে বুধবার রাত ৩টায়।

মৌসুমের শুরুতেই ফুটবলপ্রেমীরা এল ক্লাসিকোর স্বাদ নেয়ার সুযোগ পেলেও স্বস্তিতে নেই বার্সেলোনা সমর্থকরা। প্রথম লেগে নিজেদের মাঠে ৩-১ গোলে হারায় শিরোপা জিততে হলে কমপক্ষে ৩ গোলের ব্যবধানে জিততে হবে কাতালানদের।

নেইমারের স্থান পূরণ না হওয়ায় বেশ অস্বস্তিতে রয়েছে বার্সা। গেলো ম্যাচে তার অভাব ভালোভাবেই টের পেয়েছে দলটি। ফিরতি লেগে সেই অপূর্ণতা তো রয়েছেই, সেই সঙ্গে বাড়তি যোগ হয়েছে সান্তিয়াগো বার্নাব্যু’ বাধা। এটি আতিক্রম করতে হলে বিশেষ কিছুই করতে হবে মেসি-সুয়ারেজদের। তবে অসম্ভব বলে কিছু দেখছেন না ব্লাউগ্রানা কোচ আরনেস্টো ভালভার্দে

ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে তিনি বলেন, কোনো কিছুই অসম্ভব নয়। আমাদের অবশ্যই গোল করার মতো পরিস্থিতি তৈরি করতে হবে। আমাদের এগিয়ে যেতে হবে। শিরোপা জেতার লক্ষ্য নিয়েই আমরা সেখানে যাবো। এ মুহূর্তে আমাদের ঐক্যবদ্ধ হওয়ার দরকার।

বিপরীতে বেশ ফুরফুরা মেজাজে রিয়াল মাদ্রিদ। নিষেধাজ্ঞার কারণে ক্রিশ্চিয়ানো রোনালদোকে না পেলেও ফিরছেন লুকা মড্রিচ। ইসকো-আসেনসিওদের মতো তরুণ মেধা রিয়াল স্কোয়াডে যোগ করেছে বাড়তি শক্তি। পরিকল্পনা বাস্তবায়ন করে আরেকটি শিরোপা উঁচিয়ে ধরার অপেক্ষায় এখন লস-ব্লাঙ্কোজরা।

ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে রিয়াল কোচ জিনেদিন জিদান বলেন, আমরা অনেক হতাশ যে রোনালদো পাঁচ ম্যাচ খেলতে পারবে না। আমার মনে হয় তার শাস্তিটা একটু বেশিই হয়ে গেছে। তবে জয়ের ধারাতেই থাকতে চাই আমরা। মৌসুমের প্রথম শিরোপা জিতে উৎসব করতে ছেলেরা মুখিয়ে আছে।

স্প্যানিশ সুপার কাপের প্রথম লেগে বার্সার বিপক্ষে দুটি হলুদ কার্ড দেখায় এমনিতেই ১ ম্যাচ নিষিদ্ধ হন রোনালদো। আর ম্যাচের ৮৩ মিনিটে রেফারিকে ধাক্কা মারায় হন ৪ ম্যাচ নিষিদ্ধ।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh