• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

আমার বোনের জন্য দোয়া করবো : মুশফিক

আরটিভি অনলাইন রিপোর্ট

  ০৫ আগস্ট ২০১৭, ১১:৩৭

বিরল রোগে আক্রান্ত মুক্তামনির অস্ত্রোপচার শুরু হয়েছে। শনিবার সকাল সাড়ে ৯টায় তার অস্ত্রোপচার শুরু হয়। সকাল ৭ টা ৫০ মিনিটে তাকে অপারেশন থিয়েটারে নেয়া হয়। এসময় শিশুটি সবার কাছে দোয়া চায়।

মুক্তামনির অস্ত্রোপচারের জন্য বিশেষজ্ঞ টিমে আছেন ঢাকা মেডিক্যাল বার্ন ইউনিটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন, বার্ন ইউনিটের বর্তমান পরিচালক আবুল কালাম আজাদসহ সংশ্লিষ্ট বিভাগের বিশেষজ্ঞরা।

শিশুটির সফল অপারেশন ও সুস্থতা কামনা করেছেন বাংলাদেশ টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম।

ঢামেকের বার্ন ইউনিটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেনকে পাঠানো খুদে বার্তায় (এসএমএস) তিনি লিখেছেন, আমি আমার বোনের জন্য দোয়া করবো।

শুক্রবার রাতে মুক্তামনির অপারেশনের কথা জানিয়ে মুশফিককে এসএমএস করেন ডা. সামন্ত লাল।

ওই বার্তায় তিনি জানান, কাল (শনিবার) মুক্তামনির প্রথম অস্ত্রোপচার। আমাদের জন্য দোয়া করবেন।

ফিরতি এসএমএস-এ মিস্টার ডিপেন্ডেবল খ্যাত ব্যাটসম্যান বলেন, ইনশাআল্লাহ, টিভিতে মুক্তামনির অস্ত্রোপচারের খবর দেখেছি। আমি আমার বোনের জন্য দোয়া করবো।

এর আগে অসুস্থ হয়ে ঢামেকে ভর্তি হলে মুক্তামনিকে দেখতে যান মুশফিক।

মুক্তামনির বিরল রোগ নিয়ে সম্প্রতি গণমাধ্যমে ঢালাওভাবে সংবাদ প্রকাশ ও প্রচার হয়। আলোচনার ঝড় ওঠে সামাজিক যোগাযোগমাধ্যমে। অবশেষে ১১ জুলাই ঢামেকের বার্ন ইউনিটে তাকে ভর্তি করা হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার চিকিৎসার দায়িত্ব নিয়েছেন।

সাতক্ষীরার কামারবাইশালের দরিদ্র মুদি দোকানদার ইব্রাহিম হোসেনের যমজ দু’মেয়ে হীরামনি ও মুক্তামনি। হীরামনি সম্পূর্ণ সুস্থ থাকলেও মুক্তামনি বিরল এক ধরনের চর্মরোগে আক্রান্ত। এ রোগে তার ডান হাত ফুলে কোলবালিশের মতো হয়ে গেছে। পুঁজ থাকায় ছড়াচ্ছে দুর্গন্ধ। জন্মের পর থেকেই নাকি এ টিউমারটি দেখা দিয়েছিল ওর হাতে। তবে ৬ বছর পর্যন্ত বড় হয়নি। এরপর থেকেই সমস্যা শুরু।

সাতক্ষীরা, ঢাকাসহ বিভিন্ন জায়গায় নানা চিকিৎসা করেও কোনো কাজ হয়নি। কেউ ধরতেই পারেনি এ রোগ। তবে ঢাকা মেডিক্যালের চিকিৎসকরা তার রোগ সারিয়ে তুলতে পারবেন বলে আশা করছেন।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাকিব-মুশফিক-শান্তরা কে কোথায় ঈদ করছেন
ক্যানসার আক্রান্ত অভিনেত্রী আফরোজার পাশে দাঁড়ালেন ফারহান
ঈদের আগেই মুশফিক-সাদিয়ার ধামাকা
যেসব আমল দিয়ে লাইলাতুল কদর পালনের পরামর্শ মুশফিকের
X
Fresh