• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

বোল্টকে ক্রিকেট খেলার আমন্ত্রণ কোহলির

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৪ আগস্ট ২০১৭, ১৬:৩০

শেষের শুরু করতে যাচ্ছেন সর্বকালের দ্রততম মানব উসাইন বোল্ট। শুক্রবার থেকে লন্ডনে শুরু হচ্ছে বিশ্ব অ্যাথলেটিকস চ্যাম্পিয়নশিপ। এটিই তার ক্যারিয়ারের শেষ প্রতিযোগিতা। এরপর ট্র্যাক অ্যান্ড ফিল্ডে তাকে আর ঝড় তুলতে দেখা যাবে না। এতে হতাশ বিশ্বজুড়ে থাকা এ স্প্রিন্টারের অজস্র ভক্ত। ব্যতিক্রম নন বিরাট কোহলিও। তবে অবসরের পর জ্যামাইকান গতিদানবকে ক্রিকেট খেলার আমন্ত্রণ জানিয়ে রাখলেন ভারতীয় অধিনায়ক।

বোল্টের পাঁড় ভক্ত কোহলি। জীবনে এগিয়ে চলার পথে মাস্টার ব্লাস্টারের প্রেরণাও বিশ্বের দ্রুততম মানব। স্বাভাবিকভাবেই বোল্টের অবসর নেয়ার সিদ্ধান্ত ব্যাটিং জিনিয়াসকে জোরালোভাবে নাড়া দিয়েছে। তাই অবসরের পর প্রিয় ক্রীড়াবিদকে ক্রিকেট খেলার আমন্ত্রণ জানালেন তিনি। কলম্বোতে শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টেস্ট খেলতে নামার আগে সর্বকালের সেরা দৌড়বিদকে আমন্ত্রণ জানান ভারতীয় অধিনায়ক।

সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও আপলোড করেছেন কোহলি। এতে তিনি বলেন, হে, উসাইন! আমি জানি এটি আপনার শেষ প্রতিযোগিতা। ট্র্যাকে আপনাকে ভীষণ মিস করবো। আমি ও আমার পরিবারের পক্ষ থেকে তোমার প্রতি সর্বাত্মক শুভকামনা রইলো। যদি আপনি ক্রিকেট খেলতে চান তাহলে সবসময় আমাকে পাশে পাবেন।

শুধু ক্রিকেট নয়, এরই মধ্যে একাধিক ইভেন্টে নামার আমন্ত্রণ পেয়েছেন বোল্ট। ফুটবলার হিসেবে তাকে খেলার আমন্ত্রণ আগেই জানিয়ে রেখেছে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড।

বোঝাই যাচ্ছে, রানিং শ্যু তুলে রাখার পর ফুটবল না ক্রিকেট খেলবেন তা নিয়ে বেশ বিপাকে পড়তে হবে বোল্টকে। তবে আপাতত কিংবদন্তির দৃষ্টি বিশ্ব অ্যাথলেটিকস চ্যাম্পিয়নশিপে। সোনা জিতেই জীবনের সমাপনী বিশ্ব মিট শেষ করতে চান তিনি।

জেনে রাখুন, বোল্টই একমাত্র অ্যাথলেট যিনি অলিম্পিকে নয়টি ইভেন্টে নেমে সবক’টিতেই সোনা জিতেছেন।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh