• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বার্সা ছাড়ার কারণ জানালেন নেইমার

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৪ আগস্ট ২০১৭, ১২:৩৫

২২২ মিলিয়ন ইউরো রেকর্ড ট্রান্সফার ফি’তে ৫ বছরের জন্য প্যারিস সেন্ট জার্মেইনে (পিএসজি) যোগ দিচ্ছেন নেইমার। তবে কি কারণে ন্যু ক্যাম্প ছেড়ে তিনি ফরাসি ক্লাবটিতে পাড়ি জমাচ্ছেন তা এ ক’দিনে জানা যায়নি। অবশেষে এ নিয়ে মুখ খুললেন খোদ ব্রাজিলিয়ান সেনসেশন-ই।

পিএসজি’র অফিসিয়াল সাইটকে নেইমার জানান, পিএসজিতে যোগ দিতে পেরে আমি খুবই খুশি। ইউরোপে আসার পর থেকেই দেখছি ক্লাবটি অন্যতম লড়াকু ও উচ্চাভিলাষীদের একটি। এ চ্যালেঞ্জই আমাকে নতুন সতীর্থদের সঙ্গে যোগ দিতে অনুপ্রাণিত করেছে।

হালের এ ফুটবল সুপারস্টার বলেন, আজ থেকে নতুন সতীর্থদের সাহায্য করতে আমি আমার সবকিছু উজাড় করে চেষ্টা করবো। আশা করি, নতুন দিগন্ত উন্মোচন করে বিশ্বের অসংখ্য ভক্তদের খুশি করতে পারবো।

বার্সার সদ্য বিদায়ী এ সদস্য আরো বলেন, আমি ইউরোপে ৪টি মৌসুম খেলেছি। আমি এখন এ ধরনের চ্যালেঞ্জ নেয়ার জন্য প্রস্তুত বলে মনে করি।

২০১৩ সালে প্রিয় স্বদেশী ক্লাব সান্তোস ছেড়ে বার্সেলোনায় আসেন নেইমার। তখন থেকে এখন পর্যন্ত প্রতিযোগিতামূলক ফুটবলে কাতালানদের হয়ে মোট ১০৫ গোল করেছেন। জিতেছেন দুটি লা লিগা, তিনটি কোপা দেল রে ও একটি চ্যাম্পিয়নস লিগসহ মোট আটটি শিরোপা।

২০১৪-১৫ মৌসুমে বার্সেলোনার ‘ট্রেবল’ জয়ের অন্যতম কারিগর ছিলেন তিনি। ২০১৫ সালের বর্ষসেরা ফুটবলার হওয়ার লড়াইয়ে মেসি ও রোনালদোর পেছনে থেকে তৃতীয় হন ব্রাজিলের এ ফরোয়ার্ড।

কে/ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জরিমানা থেকে বাঁচলেন নেইমার
নেইমারকে গ্যালারিতে বসিয়ে আল-হিলালের ট্রফি উদযাপন
নেইমারের হরেক রকম শখ পূরণের দায় ক্লাবের কাঁধে!
বিস্ময়–বালক এনদ্রিকের গোলে ইংল্যান্ডকে হারাল ব্রাজিল
X
Fresh