• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

পোস্টার থেকে নেইমারের ছবি মুছে ফেললো বার্সা

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৩ আগস্ট ২০১৭, ১৭:৪০

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে বার্সেলোনা ছেড়ে প্যারিস সেন্ট জার্মেইনে (পিএসজি) পাড়ি জমাচ্ছেন নেইমার। ক’দিন আগেই এ বিষয়ে নিশ্চিত হয়েছেন গোটা বিশ্বের ফুটবলপ্রেমীরা। স্বাভাবিকভাবেই বিষয়টি নজরে আসে বার্সার। তবে শেষবেলায় সেখানে তার সময় ভালো কাটছে না। গেলো বুধবার দলের সঙ্গে তাকে অনুশীলন করতে দেয়নি কাতালানরা। এবার ক্লাবের বিজ্ঞাপনী পোস্টার থেকে মুছে ফেলা হলো ব্রাজিলিয়ান সেনসেশনের মুখ।

মিরর অনলাইনের প্রতিবেদনে বলা হয়, চলতি সপ্তাহের শেষদিকে পিএসজি’র সঙ্গে চুক্তির সব কাজ সেরে ফেলবেন নেইমার। সবকিছু ঠিক থাকলে শুক্রবার প্যারিসে উড়ে যাবেন তিনি।

ফুটবলারদের দলবদলের মৌসুম শুরু থেকেই নেইমারের বার্সা ছাড়ার গুঞ্জন ওঠে। শোনা যাচ্ছিল, ম্যানচেস্টার সিটি বা পিএসজি তাকে দলে ভেড়াচ্ছে। তবে শেষপর্যন্ত বিশাল অঙ্কের অর্থে ফরাসি ক্লাবে যাচ্ছেন ব্রাজিলিয়ান সেনসেশন। ১ হাজার ৬৭৩ কোটি রুপিতে পাঁচ বছরের জন্য লিগ ওয়ান জায়ান্টের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

এ খবর শোনার পর বুধবারই নেইমারের উদ্দেশে ইনস্টাগ্রামে নিজের স্মৃতি শেয়ার করেন লিওনেল মেসি। তাকে শুভকামনাও জানান খুদে জাদুকর। তবে ন্যু ক্যাম্পে তার শেষটা খুব একটা ভালো হলো না।

২০১৩ সালে প্রিয় স্বদেশী ক্লাব সান্তোষ ছেড়ে বার্সেলোনায় যোগ দেন নেইমার। সেই হিসাবে প্রায় ৩ বছর সাফল্যের সঙ্গে ক্লাবটিতে সময় কেটেছে তার। এসময়ে কাতালানদের হয়ে তিনি করেছেন ১০৫ গোল।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জরিমানা থেকে বাঁচলেন নেইমার
নেইমারকে গ্যালারিতে বসিয়ে আল-হিলালের ট্রফি উদযাপন
নেইমারের হরেক রকম শখ পূরণের দায় ক্লাবের কাঁধে!
বিস্ময়–বালক এনদ্রিকের গোলে ইংল্যান্ডকে হারাল ব্রাজিল
X
Fresh