• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বার্সা ছেড়ে পিএসজিতেই নেইমার!

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ৩০ জুলাই ২০১৭, ২০:২৫

ব্রাজিলিয়ান ফুটবল তারকা নেইমার স্প্যানিশ ক্লাব বার্সেলোনা ছেড়ে ফরাসি ক্লাব প্যারিস সেন্ট জার্মেইন-পিএসজিতে যাচ্ছেন সোমবার বা মঙ্গলবার।

ফরাসি গণমাধ্যম আরএমসি স্পোর্টে প্রকাশিত খবরে বিষয়টি জানানো হয়েছে।

একটি সূত্র আরএমসিকে জানিয়েছে, পিএসজি আশা করছে আসছে সোমবার বা মঙ্গলবার বার্সার সঙ্গে নেইমারের চুক্তি শেষ হয়ে যাবে। এদিকে এক সপ্তাহের আলোচনা শেষে পিএসজিতে নেইমারের যোগ দেয়ার বিষয়ে একটি চুক্তিতে তার বাবা সম্মত হয়েছেন।

সূত্রটি আরো জানিয়েছে, পাঁচ বছর মেয়াদী এ চুক্তি অনুসারে নেইমার ২০২২ সাল পর্যন্ত পিএসজির হয়ে খেলবেন। প্রতি বছরে তিনি পাবেন ৩০ মিলিয়ন ইউরো। চুক্তি-সমঝোতার সবকিছুই হয়ে গেছে। এতে সূক্ষ্ম বিষয়গুলো নিয়েও আলোচনা হয়েছে।

আরেকটি সূত্র আরএমসিকে জানিয়েছে, পিএসজি বিশ্বাস করে যে আসছে সোমবার বা মঙ্গলবার বার্সার সঙ্গে নেইমারের চুক্তি শেষ হবে। এরইমধ্যে নেইমারও তার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন। সেমেদোর সঙ্গে তার কোন্দলই এর সবচেয়ে ভালো উদাহরণ।

সূত্রটি আরো জানিয়েছে, প্রকৃতপক্ষে নেইমারকে সম্মানের সঙ্গে দেখা হয় না বার্সায়। তিনি সবসময় মেসির পেছনে রয়েছেন। আমরা আশা করছি যে পিএসজি-বার্সার মধ্যে আসছে সোমবার বা মঙ্গলবার একটি চুক্তি সম্পাদিত হবে। নেইমারের ভবিষ্যৎ প্যারিসেই।

এদিকে, নেইমারকে ধরে রাখতে ২২২ মিলিয়ন রিলিজ ক্লজ বেঁধে দিয়েছে বার্সা। তবে সে মূল্য পরিশোধ করেও তাকে নিতে রাজি পিএসজি।

কে/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh