• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

বার্সায় থেকে যেতে নেইমারকে অনুরোধ মেসি-সুয়ারেজ-পিকের

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২৫ জুলাই ২০১৭, ১৫:৫৪

বার্সেলোনায় থেকে যেতে নেইমারকে অনুরোধ করেছেন লিওনেল মেসি, লুইস সুয়ারেজ ও জেরার্ড পিকে। তবে থাকবেন কি না তা এখনো নিশ্চিত করেননি ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। এ মুহূর্তে তার কাছ থেকে সবুজ সংকেত পেতে মরিয়া হয়ে পড়েছে কাতালান ক্লাবটি।

নেইমারকে পেতে উঠেপড়ে লেগেছে প্যারিস সেন্ট জার্মেইন (পিএসজি)। এজন্য ২২২ মিলিয়ন ইউরো পর্যন্ত খরচ করতে প্রস্তুত ফরাসি ক্লাবটি।

এমন লোভনীয় প্রস্তাবের পর বার্সায় থেকে যাওয়া বা পিএসজিতে যোগদানের ব্যাপারে কোনো কিছুই পরিষ্কার করে জানাননি ২৫ বছরের ফরোয়ার্ড। ফলে এ নিয়ে এখনো দোটানায় রয়েছে গোটা ফুটবল বিশ্ব।

অবশ্য এর আগে বার্সা কর্তৃপক্ষ জানায়, ন্যু ক্যাম্পেই থাকছেন নেইমার। এটি ২০০ পার্সেন্ট সত্যি।

নেইমারও জানান, বার্সাতেই সুখে আছেন তিনি। সেখান ছেড়ে কোথাও যাচ্ছেন না। নিজের বাবাকে তা ভক্তদেরও জানিয়ে দিতে বলেন।

এরপরই বিশাল অঙ্কের অর্থের লোভনীয় প্রস্তাব দেয় প্যারিস সেন্ট জার্মেইন। এর বেশ কিছুদিন পার হলেও এ নিয়ে এখনো নীরবতা ভাঙেননি ব্রাজিলিয়ান সুপারস্টার। ফলে বার্সায় তার থাকা নিয়ে সন্দেহ দেখা দিয়েছে। বিষয়টি হয়তো টের পেয়েই তাকে থেকে যাওয়ার অনুরোধ করেছেন মেসি, সুয়ারেজ ও পিকে।

গেলো শনিবার নিউ জার্সিতে প্রাক-মৌসুম ম্যাচে জুভেন্টাসের মুখোমুখি হয় বার্সেলোনা। এতে নেইমারের জোড়া গোলে ২-১ ব্যবধানের অসাধারণ জয় পায় কাতালানরা।

ওই দিন সন্ধ্যায় নেইমার ইঙ্গিত করেন, নিউ জার্সিতে টিম হোটেলে তার সঙ্গে কথা বলেছেন মেসি, সুয়ারেজ ও পিকে।

এদিকে তিন ফুটবলারই জানিয়েছেন, নেইমারের সঙ্গে কথা হয়েছে। সে এখানেই থাকছে, কোথাও যাচ্ছে না। পিএসজির চেয়ে বার্সাতেই ভালো অনুভব করছে। বিশেষ করে ক্যারিয়ারের এ পর্যায়ে।

পরের দিন রোববার নেইমারের সঙ্গে একটি ছবি টুইটারে পোস্ট করে একই বার্তা দেন পিকে। তিনি জানান, বার্সাতেই থাকছেন বর্তমান বিশ্বের অন্যতম সেরা ফুটবলার।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জরিমানা থেকে বাঁচলেন নেইমার
নেইমারকে গ্যালারিতে বসিয়ে আল-হিলালের ট্রফি উদযাপন
নেইমারের হরেক রকম শখ পূরণের দায় ক্লাবের কাঁধে!
বিস্ময়–বালক এনদ্রিকের গোলে ইংল্যান্ডকে হারাল ব্রাজিল
X
Fresh