• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

অস্ট্রেলিয়ার সফর বাতিলের খবর ঠিক নয়, আসছে পর্যবেক্ষক দল

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২২ জুলাই ২০১৭, ২২:০৯

অস্ট্রেলিয়ার বাংলাদেশ সফর বাতিলের খবর ঠিক নয়। তাদের সঙ্গে আমাদের যোগাযোগ হয়েছে। আসছে মঙ্গলবার তাদের একটি পর্যবেক্ষক দল আসবে। জানালেন বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি প্রধান নির্বাহী নিজাম উদ্দিন চৌধুরী।

শনিবার সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে তিনি এসব কথা জানান।

নিজাম উদ্দিন চৌধুরী বলেন, সফর বাতিলের বিষয়ে ক্রিকেট অস্ট্রেলিয়া-সিএ’র সঙ্গে কোনো কথা হয়নি। আমাদের বিশ্বাস যে তারা নির্ধারিত সময়ে বাংলাদেশ সফরে আসবেন।

তিনি বলেন, আন্তর্জাতিক ক্রিকেটে সবাই ব্যস্ত। এসময় কারা কোন সিরিজ নিয়ে ব্যস্ত আছে, কাদের খেলা নেই, এফটিপি দেখলেই বুঝতে পারবেন। এ মুহূর্তে এ বিষয়ে আমাদের কোনো মন্তব্য নেই।

আমরা অস্ট্রেলিয়াকে আতিথেয়তা দেয়ার অপেক্ষায় আছি।

সিএ’র সঙ্গে অস্ট্রেলিয়ান ক্রিকেটারস অ্যাসোসিয়েশন-এসিএ’র চলমান দ্বন্দ্বের নিরসন এখনো হয়নি। সিএ’র পক্ষ থেকে প্রধান নির্বাহী জেমস সাদারল্যান্ড ও এসিএ প্রধান অ্যালিস্টার নিকলসনের মধ্যে চলা আলোচনা ফের ভেস্তে গেছে কোনো ফলাফল ছাড়াই।

তাই বাংলাদেশ সফর বাতিলও হতে পারে, এমন একটি প্রস্তুতি নিয়ে রাখতে বিসিবিকে অবহিত করেছে সিএ এমনই খবর প্রকাশিত হয় ক্রিকেটবিষয়ক ওয়েবসাইট ক্রিকইনফোতে।

যেকোনো সফরের আগে নিয়মমাফিক নিরাপত্তা পরিদর্শন হিসেবে সিএ এবং এসিএ দু’অংশের প্রতিনিধিদল বাংলাদেশে আসবে, এটিও অবশ্য অজানা নয়।

কে/জেএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh