• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

গেইলের চ্যালেঞ্জ গ্রহণ করলেন সানি

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ২০ জুলাই ২০১৭, ২২:২৭

ওয়েস্ট ইন্ডিজের বিস্ফোরক ব্যাটসম্যান ক্রিস গেইলের চ্যালেঞ্জ গ্রহণ করলেন বলিউড সেনসেশন সানি লিওন। স্বাভাবিকভাবেই প্রশ্ন জাগতে পারে, কী সেই চ্যালেঞ্জ? এজন্য আমাদের একটু পেছনে ফিরে তাকাতে হবে।

ভারতের সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, ক’দিন আগে সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে নিজের ড্যান্সের ভিডিও পোস্ট করেন ক্রিস গেইল। এর ক্যাপশনে নারীদের চ্যালেঞ্জ জানিয়ে তিনি লেখেন, আমার মতো নাচতে পারলে তোমাদের সেরা পাঁচটি ভিডিও আমি নিজের প্রোফাইলে শেয়ার করবো। তারপর সেখান থেকে দর্শকরা সেরা ড্যান্সার বেছে নেবেন।

গেইলের সেই চ্যালেঞ্জই গ্রহণ করেছেন সানি। আর কেনইবা গ্রহণ করবেন না? যে গানের সঙ্গে ক্যারিবীয় ব্যাটিং দানব নেচেছেন তা তো খুব চেনা বলিউডের হালের ক্রেজের।

গেইল নেচেছেন বছরের আলোচিত সিনেমা ‘রইসে’ সানির পারফরম করা ‘লায়লা ম্যায় লায়লার’ সঙ্গে। গানটি ছিল রিমিক্স। আগে এ গানে পারফরম করেন বলিউডের স্বনামধন্য অভিনেত্রী জিনাত আমান।

এ গানে ‘লায়লা’ হয়ে বেশ নামও কুড়িয়েছেন সানি। এতেই ভীষণ মজেছেন টি-টোয়েন্টির ফেরিওয়ালা। অনেকটা বলিউড অভিনেত্রীর কায়দাতেই কোমর দুলিয়ে নেচেছেন তিনি। সেই ভিডিও পোস্ট করে নারীদের চ্যালেঞ্জ ছুঁড়ে দেন ক্যারিবীয় বাঁ-হাতি ব্যাটসম্যান।

পরে সানি টুইট করে জানান, হে গেইল! এতে আমি অংশ নিতে চাই। আপনার ড্যান্স চ্যালেঞ্জ গ্রহণ করলাম। সঙ্গে পাঠিয়ে দেন হাস্যোজ্জ্বল ছবি।

সেই টুইটের জবাবও দিয়েছেন টি-টোয়েন্টি মাত করা ব্যাটসম্যান। লেখেন, আমি এইমাত্র এটি দেখলাম। তুমি মুভগুলো ঠিক ধরেছো।

ডিএইচ/সি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
শামার জোসেফকে বিশ্বকাপেও চান গেইল
গেইল-কোহলিকে পেছনে ফেলে বাবরের অনন্য রেকর্ড
গেইল-তামিমের পর মুশফিকের ছক্কার সেঞ্চুরি
সেঞ্চুরি করে গেইলকে স্পর্শ করলেন তামিম
X
Fresh