• ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
logo

বিপিএলে নতুন আইকন ক্রিকেটার মুস্তাফিজ!

আরটিভি অনলাইন রিপোর্টার

  ১৯ জুলাই ২০১৭, ১১:০২

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) গভর্নিং কাউন্সিলের ইঙ্গিত অনুযায়ী, এবারের আসরে আরো একটি দল যোগ হচ্ছে। তার মানে বিপিএল পাচ্ছে আরো একজন আইকন ক্রিকেটার। কিন্তু কে হচ্ছেন সেই আইকন ক্রিকেটার? এ নিয়ে বেশ ক’দিন ধরেই সরব দেশের ক্রিকেটাঙ্গন। অবশেষে সেই গুঞ্জনের সমাপ্তি ঘটতে চলেছে। বিপিএলের পঞ্চম আসরে নতুন আইকন হতে যাচ্ছেন বাংলাদেশ পেস সেনসেশন মুস্তাফিজুর রহমান। বিপিএলের গভর্নিং কাউন্সিলের পক্ষ থেকে এমনটাই ইঙ্গিত দেয়া হয়েছে।

গভর্নিং কাউন্সিলের সদস্যসচিব ইসমাইল হায়দার মল্লিক বলেন, দল বাড়ায় আইকন খেলোয়াড়ও বাড়বে। জাতীয় দলের হয়ে যাদের পারফরম্যান্স ভালো, খ্যাতি ও যশ রয়েছে তাদেরই আইকন হিসেবে বিবেচনা করা হচ্ছে। সেই বিবেচনায় নতুন আইকন মুস্তাফিজই হবে।

২০১৫ আসরে ঢাকা ডায়নামাইটসের হয়ে খেলেন মুস্তাফিজ। গেলো আসরেও তাকে ধরে রেখেছিল দলটি। তবে ইনজুরির কারণে সবশেষ আসরে খেলতে পারেননি কাটার-মাস্টার। এবার আইকন ক্রিকেটারের তালিকায় নাম উঠলে দল পরিবর্তন করতে হবে বোলিং বিস্ময়কে।

গুঞ্জন ওঠে, বিপিএল গভর্নিং কাউন্সিল প্রথমে আইকন ক্রিকেটার হিসেবে ইমরুল কায়েসকে বিবেচনা করে। তবে এতে ভেটো দেয় তার দল কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ফ্রাঞ্চাইজিটির কর্ণধার সাফ জানিয়ে দিয়েছেন, এবারো কায়েস, লিটন দাস, সাইফউদ্দিনসহ চার ক্রিকেটারকে ধরে রাখতে চায় তারা।