close
ঢাকা, শুক্রবার, ২৪ নভেম্বর ২০১৭ | ১০ অগ্রহায়ণ ১৪২৪

ভালভার্দের অধীনে খেলতে মুখিয়ে আছেন মেসি

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন
|  ১৩ জুলাই ২০১৭, ১৮:১৬ | আপডেট : ১৩ জুলাই ২০১৭, ১৮:৩৩
খেলোয়াড়দের নিয়ে আসছে শুক্রবার থেকে প্রাক-মৌসুম প্রস্তুতি শুরু করছে বার্সেলোনা। তার আগে বার্সায় ঘটেছে বেশ কিছু সংযোজন। পেয়েছে নতুন কোচ, দলের প্রাণভোমরার সঙ্গে করেছে চুক্তি নবায়ন, স্পনসরও পাল্টেছে। সেখানে নয়, আসল কৌতুহলটা হলো নতুন কোচ আরনেস্টো ভালভার্দের অধীনে কেমন করেন লিওনেল মেসি?

মধুচন্দ্রিমা শেষে ক’দিন আগে স্পেনে ফিরেছেন খুদে জাদুকর। এবার পালা আসছে মৌসুম ঘিরে নিজেকে গোছানোর। তাতে ইতিবাচক সাড়া-ই পাওয়া গেলো মেসির। নতুন কোচের অধীনে ও নতুন মৌসুমে ভালো করার প্রত্যয়-ই ঝরলো তার কণ্ঠে।

বার্সেলোনার নতুন স্পনসর হয়েছে জাপানিজ ই-কমার্স জায়ান্ট রাকুটেন। টোকিওতে এর সদর দপ্তরে অনুষ্ঠানে মেসি বলেন, বরাবর যা বলি এবারো তাই বলবো। নতুন মৌসুম ঘিরে প্রত্যেক খেলোয়াড় ও ক্লাবের সুস্পষ্ট লক্ষ্য থাকে। বার্সেলোনা চায় ভালো খেলতে, আমি চাই নিজের সেরাটা দিতে।

নতুন কোচ সম্পর্কে তিনি বলেন, এ নিয়ে আমি ব্যক্তিগতভাবে দারুণ খুশি। নতুন মৌসুম শুরু করতে আমি প্রস্তুত। নতুন কোচ ভালভার্দের অধীনে খেলতে আমি মুখিয়ে আছি। এখন সবকিছুই নতুনভাবে শুরু হবে। তাকে আমি ব্যক্তিগতভাবে চিনি। আশা করছি, তার অধীনে প্রাক-মৌসুম প্রস্তুতিটাও দারুণ হবে। শুধু আমি নিজে না, দলের প্রতিটি খেলোয়াড় নিজেদের সেরাটা দিতে মরিয়া।

রাকুটেনের সঙ্গে চার বছরের জন্য বার্ষিক ৫৫ মিলিয়ন ইউরোতে চুক্তি করেছে বার্সেলোনা। এটি ২০২১ সাল পর্যন্ত সচল থাকবে। এরই মধ্যে ই-কমার্স কোম্পানিটি জে-লিগের দল ভিসেল কোব ও পেশাদার বেসবল দল গোল্ডেন ঈগলসের স্পনসর হিসেবে কাজ করছে। গেলো মেয়াদে বার্সেলোনার স্পনসর ছিল কাতার এয়ারওয়েজ।

ডিএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়