• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ভারতের জেতার কোনো অধিকার নেই : কোহলি

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১০ জুলাই ২০১৭, ২১:৩৭

একমাত্র টি-টোয়েন্টিতে লজ্জাজনক হার। ওয়ানডে সিরিজেও একটি ম্যাচে ন্যাক্কারজনকভাবে হারতে হয়েছে। বিষয়টি মোটেই মানতে পারছেন না ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। ওই ওয়ানডেতে বাজেভাবে হারার পর ধুয়ে দিয়েছিলেন দলের ব্যাটসম্যানদের। এবার টি-টোয়েন্টিতে গো-হারার পর তাদের রীতিমতো তুলোধনা করে ছাড়লেন তিনি। বললেন, এমন পারফরম করলে আমাদের জেতার কোনো অধিকার নেই।

রোববার সিরিজের একমাত্র টি-টোয়েন্টিতে প্রথমে ব্যাট করে নির্ধারিত ওভারে ছোট ছোট সংগ্রহে ১৯০ রান তোলে ভারত। দলের হয়ে সর্বোচ্চ ২৯ বলে ৪৮ রান করেন দীনেশ কার্তিক।

জবাবে ব্যাট করতে নেমে এক উইকেট হারিয়েই জয়ের বন্দরে নোঙর করে ওয়েস্ট ইন্ডিজ। ভারতকে একরকম একাই উড়িয়ে দেন ক্যারিবীয় ওপেনার এভিন লুইস। ৬২ বলে ১২ ছক্কা ও ৬ চারে ১২৫ রানের অপরাজিত ইনিংস খেলে দলের জয় নিশ্চিত করে মাঠ ছাড়েন তিনি। কোনো বোলারই তার পথে বাধা হয়ে দাঁড়াতে পারেননি। আর ব্যাটিং স্বর্গে আরো ২৫-৩০ রান তুলতে পারলেও না পারায় সফরকারীরা বিশাল চ্যালেঞ্জ জানাতে পারেনি স্বাগতিকদের।

বিরাট কোহলি বলেন, আমরা আরো ২৫-৩০ রান যোগ করতে পারতাম। তবে তা হয়নি। বোলিংয়ে আশানুরূপ সাফল্য পায়নি। ফিল্ডিংয়ে বেশ কিছু সুযোগ নষ্ট হয়েছে। হাতের নাগালে পাওয়া সুযোগগুলো কাজে লাগাতে না পারলে আমাদের জেতার কোনো অধিকার নেই।