• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

তামিম একজন বিস্ফোরক ব্যাটসম্যান : এসেক্সের প্রধান কোচ

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৮ জুলাই ২০১৭, ২২:৫৮

তামিম ইকবাল একজন বিস্ফোরক ব্যাটসম্যান। তিনি আমাদের টপ অর্ডারে একটি বড় সংযোজন। বললেন এসেক্স ঈগলসের প্রধান কোচ ক্রিস সিলভারউড।

ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টের এবারের আসরে এসেক্সে বাংলাদেশের তামিমকে পাওয়ায় খুব খুশি সিলভারউড।

তিনি বলেছেন, আন্তর্জাতিক পর্যায়ে তামিমের প্রচুর অভিজ্ঞতা রয়েছে। এছাড়া তিনি বিশ্বের বিভিন্ন টি-টোয়েন্টি লিগে খেলেছেন। তামিমের মতো সক্ষমতা ও অভিজ্ঞতাসম্পন্ন একজনকে আনা ক্লাবের একটি কৌশল বলেও জানান তিনি।

শনিবার নিজেদের ওয়েবসাইটে কেন্ট স্পিটফায়ার্সের বিপক্ষে এসেক্সের ম্যাচ প্রিভিউতে টাইগার তামিম সম্পর্কে বলা সিলভারউডের এসব কথা প্রকাশ করা হয়েছে।

এদিন রাত পৌনে আটটার দিকে নিজেদের ফেসবুক ফ্যানপেজে দেয়া স্ট্যাটাসে এসেক্স জানায়, অ্যাকশনের জন্য প্রস্তুত তামিম! বৃহস্পতিবার রাতে কাউন্টি ক্রিকেট ক্লাব সামারসেটের বিপক্ষে খেলতে দেখবেন তাকে। চেমসফোর্ডেই এসেক্সের হয়ে অভিষেক হবে তার। টিকেট পাওয়া যাচ্ছে এখনো।

এদিকে এসেক্সের হয়ে খেলা প্রসঙ্গে তামিম বলেছেন, আমি সবসময় ইংল্যান্ডে ক্রিকেট খেলা উপভোগ করি এবং আশা করছি প্রতিযোগিতায় টিকে থাকতে এসেক্সকে সহযোগিতা করতে পারবো।

বাংলাদেশের হয়ে ২৮ নম্বর জার্সি গায়ে মাঠে নামলেও এসেক্স ঈগলসে তামিমের জার্সি নম্বর ৫৩।

এবারের আইসিসি চ্যাম্পিয়নস ট্রফিতে চোখধাঁধানো পারফর্ম করেন বাংলাদেশের ড্যাশিং ওপেনার তামিম। চার ম্যাচে এক সেঞ্চুরি ও দু’হাফ সেঞ্চুরিসহ ৭৩.২৫ গড়ে করেন ২৯৩ রান। বিষয়টি মোটেই নজর এড়ায়নি ইংল্যান্ড কাউন্টি দল এসেক্স ঈগলসের।

ধারাবাহিক পারফর্ম্যান্সের সুবাদে তামিমকে দলে ভিড়িয়েছে ক্লাবটি। চ্যাম্পিয়নস ট্রফির সুখস্মৃতি নিয়ে ফের ইংল্যান্ডের মাটিতে নামার অপেক্ষায় এখন এ টাইগার।

কে/এসএস

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিজের পায়ে কি নিজেই কুড়াল মারলেন তামিম ইকবাল?
মোস্তাফিজের চেন্নাইয়ের ম্যাচসহ টিভিতে আজকের খেলা
‘ফোনালাপ ফাঁস’ নিয়ে লাইভে আসছেন তামিম
অধিনায়ক হয়ে ফিরছেন তামিম
X
Fresh