close
ঢাকা, শনিবার, ১৬ ডিসেম্বর ২০১৭ | ০২ পৌষ ১৪২৪

প্রদর্শনী ম্যাচ খেলতে পাকিস্তানে রোনালদিনহো-কার্লোসরা

স্পোর্টস ডেস্ক
আরটিভি অনলাইন
|  ০৮ জুলাই ২০১৭, ১৫:৫৭ | আপডেট : ০৮ জুলাই ২০১৭, ১৬:০৯
দু’টি প্রদর্শনী ম্যাচে খেলতে পাকিস্তানে পৌঁছেছেন ব্রাজিল সুপারস্টার রোনালদিনহোসহ আট তারকা ফুটবলার। বিশেষ বিমানযোগে শনিবার সকালে ইসলামাবাদ বিমানবন্দরে পৌঁছান তারা। সেখান থেকে কড়া নিরাপত্তায় তাদের হোটেলে নিয়ে আসা হয়।

সংবাদমাধ্যম সামা জানাচ্ছে, ক্রিকেট পাগল জাতিকে ফুটবলের প্রতি আকৃষ্ট করতে ম্যাচ দু’টির আয়োজন করা হয়েছে। প্রথম ম্যাচটি হবে এদিন করাচির হকি ক্লাব মাঠে। অপর ম্যাচটি হবে রোববার লাহোরে।

সদ্যই ফুটবল থেকে অবসর নিয়েছেন রোনালদিনহো। এ সফরে সফরসঙ্গী হয়েছেন ২০০২ বিশ্বকাপজয়ী ব্রাজিল দলের তার সতীর্থ রবার্তো কার্লোস। এছাড়া সাবেক বার্সেলোনার তারকার সঙ্গে পাকিস্তানে এসেছেন ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক তারকা র‌্যায়ান গিগস, সাবেক ইংলিশ গোলরক্ষক ডেভিড জেমস, ডাচ তারকা জর্জ বোয়েটং, সাবেক ফরাসি তারকা রবার্ট পিরেজ ও নিকোলাস আনেলকা এবং পুর্তগিজ তারকা লুইস বোয়া মোর্তে।

ম্যাচ দু’টিতে রোনালদিনহোরা দু’দলে ভাগ হয়ে খেলবেন। তাদের সঙ্গে স্থানীয় খেলোয়াড়েরা খেলার সুযোগ পাবেন।  

ক্যারিয়ারে দু’বার ফিফা বর্ষসেরার পুরস্কার জেতেন রোনালদিনহো। এক বিবৃতিতে ৩৭ বছরের এ তারকা ফুটবলার বলেন, পাকিস্তানের মাটিতে খেলার জন্য আমি অধীর আগ্রহে অপেক্ষা করছি। দেশটির তরুণ খেলোয়াড়দের ফুটবলে আকৃষ্ট করার এটি সূবর্ণ সুযোগ। আমরা সর্বোচ্চটাই দেয়ার চেষ্টা করবো।

ডিএইচ

  • সর্বশেষ
  • পাঠক প্রিয়