• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

প্রথমবারের মতো তিন ছেলে-মেয়ে নিয়ে প্রকাশ্যে রোনালদো

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৫ জুলাই ২০১৭, ১৩:১৯

ফিফা কনফেডারেশন্স কাপে সেমিফাইনালে চিলির কাছে হেরে বিদায় নিয়েছে পর্তুগাল। এ হারকে অনেকেই প্রশ্নবিদ্ধ করেছেন। বলেছেন, ম্যাচে ক্রিশ্চিয়ানো রোনালদো সেরাটা দিলে ফলাফল অন্যরকম হতে পারতো। সেই দুয়োধ্বনির তীর এখনো ছুটে আসছে তার দিকে। তবে তাতে সিআরসেভেনের কিছু যায় আসে বলে মনে হচ্ছে না। বেশ ফুরফুরা মেজাজেই রয়েছেন তিনি।

আমুদে মেজাজে থাকবেন-ই বা না কেন? সদ্যই যমজ সন্তানের বাবা হয়েছেন রোনালদো। এতোদিন ছিল শুধু এক ছেলে। এবার তিনি পেয়েছেন আরেক ছেলে ও মেয়ে। তাদের নামও এরই মধ্যে রেখে ফেলেছেন তিনি। নবাগত ছেলের নাম মাতেও ও মেয়ের নাম ইভা।

তাদের নিয়ে সময়টা দারুণ কাটছে চারবারের ফিফা বর্ষসেরা খেলোয়াড়ের। সঙ্গে রয়েছেন জুনিয়র ক্রিশ্চিয়ানো রোনালদো।

কয়েকদিন আগেই যমজ সন্তান কোলে ফেসবুকে ছবি শেয়ার করেন সিনিয়র রোনালদো। তবে সেই ছবিতে ছিল না জুনিয়র রোনালদো। পরে ওই ছবি ভাইরাল হয়ে যায়। তাতে ব্যাপক সাড়া পড়ে।

সেই রেশ না কাটতেই আরো একটি ছবি শেয়ার করলেন পর্তুগিজ উইঙ্গার। মাধ্যম হিসেবে বেছে নিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রাম। এবার নবাগত দু’সন্তানের সঙ্গে এতে বাড়তি মাত্রা যোগ করেছে সাত বছরের রোনালদো জুনিয়র।

ছবিতে দেখা গেছে, ছেলে মাতেওকে কোলে নিয়ে আছেন সিনিয়র রোনালদো। আর জুনিয়র রোনালদোর কোলে রয়েছে ইভা। বাবা হওয়ার আনন্দে যেমন সিনিয়র বাঁধনহারা, তেমন খেলার নতুন সঙ্গী পেয়েও যেনো খুশিতে আটখানা জুনিয়র।

এর মাধ্যমেই প্রথমবারের মতো তিন ছেলে-মেয়েকে নিয়ে প্রকাশ্যে এলেন ক্রিশ্চিয়ানো রোনালদো।

অবশ্য তিনি যে যমজ সন্তানের বাবা হয়েছেন তা জানা যায় চিলির বিপক্ষে হারের পরই। মাচ শেষেই জানিয়ে দেন, আমি যমজ ছেলে ও মেয়ের বাবা হয়েছি। যুক্তরাষ্ট্রের একটি হাসপাতালে তাদের জন্ম হয়েছে। সারোগেসি পদ্ধতিতে তাদের নেয়া হয়েছে। দেখাশোনার জন্য সেখানে আমার মা মারিয়া অ্যাভিয়েরো রয়েছেন।

একে চিলির বিপক্ষে পর্তুগালের হারের অন্যতম কারণ হিসেবে দেখছেন অনেকে। তাদের মতে, বাবা হওয়ার আনন্দে খেলায় সম্পূর্ণ মনোযোগ দিতে পারেননি সর্বকালের অন্যতম সেরা ফুটবলার।

পরে যুক্তরাষ্ট্রে ছুটে যান রোনালদো। সেখানে পৌঁছেই যমজ সন্তান কোলে ছবি শেয়ার করেন রিয়াল সুপারস্টার। তবে এখনো তার যমজ সন্তানের মা কে সে সম্পর্কে কিছুই জানা যায়নি।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রোনালদোর পাওনা ১১৩ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ
এবার জোড়া দুঃসংবাদ পেলেন রোনালদো
রোনালদোর লাল কার্ড, সেমি থেকে বিদায় আল-নাসরের
রোনালদোর হ্যাটট্রিকে নাসরের আরেকটি গোল উৎসব
X
Fresh