• ঢাকা বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১
logo

হানিমুনে মেসি

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ০৪ জুলাই ২০১৭, ১৮:৪৭

ব্যাপক ধুমধাম ও আয়োজনের মধ্য দিয়ে হয়ে গেলো লিওনেল মেসি ও আন্তোনেল্লা রোকুজ্জোর বিয়ে। এবার পালা হানিমুনের। শোনা যাচ্ছে, এরই মধ্যে নাকি হানিমুনে বেরিয়েও পড়েছেন নবদম্পতি। গন্তব্যস্থল ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জের অ্যান্টিগুয়া অ্যান্ড বারবুডা। সঙ্গী হয়েছে দু’ছেলে থিয়াগো ও মাতেও।

মূলত এ ক’দিন বিশ্বের তাবৎ ফুটবলপ্রেমীর দৃষ্টি আবদ্ধ ছিল মেসি-রোকুজ্জোর বিয়েতে। তবে এর মাঝেও উঁকি দিয়েছে বার্সেলোনার সঙ্গে তার চুক্তির বিষয়।

স্প্যানিশ জায়ান্টের সঙ্গে মেসির চুক্তির মেয়াদ শেষ হবে ২০১৮ সালে। বর্তমানে ফুটবলারদের দলবদলে সরগরম ইউরোপিয়ান বাজার। তাই বার্সা ছাড়ছেন মেসি এমন গুঞ্জনও ছড়িয়েছে।

তবে তাতে জল ঢেলে দিলো বার্সেলোনা। মেয়াদ শেষ হওয়ার আগেই খুদে তারকার সঙ্গে চুক্তি নবায়ন করতে চায় কাতালান ক্লাবটি। চুক্তির মেয়াদ বাড়ানো হতে পারে ৫ বছর। এমনটি হলে আসছে ২০২১ সাল পর্যন্ত বার্সার সঙ্গে থাকবেন পাঁচবারের ফিফা ব্যালন ডি’অরজয়ী।

স্প্যানিশ গণমাধ্যমের খবর, হানিমুন সেরে সপ্তাহের শেষদিন (শনিবার) বার্সেলোনায় ফিরবে মেসি পরিবার। আর ক্লাবের প্রাক-মৌসুম প্রস্তুতি সামনে রেখে ১২ জুলাই স্যান্ট জোয়ান দেস্পির প্রশিক্ষণ মাঠে মেডিক্যাল পরীক্ষা করবেন খেলোয়াড়রা। সেখানে হাজির হবেন মেসি। তারপরই তার সঙ্গে চুক্তির ব্যাপারটি সেরে ফেলা হবে।

শোনা যাচ্ছে, নতুন চুক্তিতে বিশ্বের সবচে’ দামি খেলোয়াড় হবেন ভিনগ্রহের ফুটবলার।

২০০৪ সালে বার্সেলোনার হয়ে অভিষেক ঘটে লিওনেল মেসির। তখন থেকে এখন পর্যন্ত ৩০টি ট্রফি জিতেছেন তিনি। কাতালান ক্লাবটির হয়ে এ ওয়ান্ডারম্যান করেছেন ৫০০ গোল।

অনেকে বলছেন, নতুন চুক্তির মাধ্যমে হয়তো ন্যু ক্যাম্প দিয়েই অবসরে যেতে পারেন ভিনগ্রহের ফুটবলার।

গেলো শুক্রবার আর্জেন্টিনার রোজারিওতে হয় মেসি-রোকুজ্জোর বিয়ে অনুষ্ঠান। এতে বসে মেসির সাবেক-বর্তমান জাতীয় দল ও বার্সা সতীর্থদের মিলনমেলা। ছিলেন কার্লোস পুয়োল, জাভি হার্নান্দেজ, দানি আলভেস, স্যামুয়েল ইতো, জেরার্ড পিকে, নেইমার ও লু্ইস সুয়ারেজসহ অনেকে।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মেসির আগমন নিয়ে যা বললেন পাপন
পাঁচ গোল করে ভাইরাল মেসি পুত্র
মেসির ঝলকে মায়ামির জয়
মেসি গোল পেলেও জেতেনি ইন্টার মায়ামি
X
Fresh