• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

বধূ বেশে মেসির ঘরে রোকুজ্জো (ভিডিও)

আরটিভি অনলাইন ডেস্ক

  ০১ জুলাই ২০১৭, ১৪:১২

অবশেষে একে অপরের বাহুতে চির জীবনের জন্য বাধা পড়লেন। ৮ বছর প্রেমের পর লিওনেল মেসি বধূ বেশে ঘরে তুলে নিলেন আনতোনেল্লা রোকুজ্জোকে।

বাংলাদেশ সময় ভোর ৪টায় প্রিয় শহরের সিটি কমপ্লেক্স হোটেলে বিয়ের আয়োজন শেষ হয়। পুরো আর্জেন্টিনা দলসহ বিয়েতে উপস্থিত ছিলেন বার্সা মহাতারকাদের ২১ জন সাবেক-বর্তমান সতীর্থ। বিয়েতে মেসি আমন্ত্রণ জানিয়েছিলেন মোট ২৫০ অতিথিকে ।অনেকেই এই বিয়েকে শতাব্দীর সেরা বিয়ে হিসেবে বলছেন।

২৫ বছরের পরিচয় মেসি ও রোকুজ্জোর। এরপর প্রায় ৮ থেকে ৯ বছরের প্রেম। অবশেষে সবকিছুকে প্রনয়সূত্রে আবদ্ধ করলেন বিশ্বসেরা এই সেলিব্রিটি জুটি। যদিও এরই মধ্যে দু’জনের কোল আলো করে পৃথিবীতে এসেছে দুটি পুত্র সন্তান।

বিয়ে উপলক্ষে পুরো সিটি সেন্টার কমপ্লেক্স নিরাপত্তার চাদরে ঢেকে দেয়া হয়। সাধারণের প্রবেশের অনুমতি ছিল না। নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত ছিলেন ইসরায়েলি গোয়েন্দা সংস্থা মোসাদের সাবেক একজন কর্মকর্তার অধীনে ৪৫০-এর বেশি ওপর নিরাপত্তারক্ষী।

আবার পুরো রোজারিও শহরে নিরাপত্তা ব্যবস্থা ঠিক রাখতে এদিন অতিরিক্ত দায়িত্ব পালন করেছে শহরের পুলিশ বিভাগ। নিরাপত্তা নিশ্চিত করার লক্ষ্যে অতিথিদের মোবাইল ফোন পর্যন্ত ব্যবহার নিষিদ্ধ ছিল।

বিয়েতে উপস্থিত ছিলেন বার্সেলোনার সাবেক এবং বর্তমান ফুটবলাররা। লুইস সুয়ারেজ, নেইমার, জাভি হার্নান্দেজ, সেস ফ্যাব্রেগাস, জর্দি আলবা, সার্জিও বুস্কেটস, স্যামুয়েল ইতো, কার্লোস পুয়োল, জেরার্ড পিকে থেকে শুরু করে অনেক নামি-দামি ফুটবলার। উপস্থিত ছিলেন পিকের বান্ধবী, পপ গায়িকা শাকিরা, সুয়ারেজের স্ত্রী সোফিয়া বালবি, সার্জিও আগুয়েরোর স্ত্রী কারিনা।

লুইজ সুয়ারেজ ও তার স্ত্রী সোফিয়া বালবি

বিয়ের অনুষ্ঠানে যাবার মুহূর্তে মেসি ও রোকুজ্জো

সবার অভিবাদন গ্রহণ করছেন তারা

বার্সেলোনার ডিফেন্ডার জর্ডি আলবা ও তার বান্ধবী

সার্জিও আগুরো ও তার বান্ধবী কারিনা তেজেডা

খাবার আড্ডায় পুরনো বন্ধুদের সঙ্গে মেসি

অতিথিদের বিদায় সম্ভাষণে নবদম্পতি মেসি-রোকুজ্জো

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh