• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

অন্তঃসত্ত্বা পেট নিয়ে ম্যাগাজিনের কাভারে সেরেনা

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৮ জুন ২০১৭, ১৩:১২

ওপেন এরায় সবচেয়ে বেশি গ্র্যান্ডস্ল্যাম খেতাব তার ঝুলিতে। ২৩টি গ্র্যান্ডস্ল্যাম জয়ী আমেরিকান সেরেনা উইলিয়ামস এবার শিরোনামে আসলেন বেবি বাম্পসহ ম্যাগাজিনের কাভার হয়ে।

গেলো বছরের ডিসেম্বরে রেডিটের সহ-প্রতিষ্ঠাতা অ্যালেক্সিস ওহানিয়ানের সঙ্গে বাগদান হয় সেরেনার। এরপর বিভিন্ন সময় নানা স্থানে তাদের অবকাশ কাটাতে দেখা যায়। পরে চলতি বছরের এপ্রিলে মা হচ্ছেন বলে সুসংবাদ দেন তিনি।

এবার বিশ্বের অন্যতম জনপ্রিয় ম্যাগাজিন ‘ভ্যানিট ফেয়ার’র অগাস্ট মাসের সংখ্যায় কাভারে বেবিবাম্পসহ ছবি এসেছে টেনিস কুইনের।

শুধু তাই নয় ম্যাগাজিনের কাভার স্টোরিটিও সেরেনা ও ওহানিয়ানকে নিয়ে। আসছে ৭ জুলাই এটি বাজারে প্রকাশ পাবার কথা থাকলেও মঙ্গলবার ম্যাগাজিনের অনলাইন সংস্করণে এটি প্রকাশিত হয়।

মজার বিষয়টি হচ্ছে, অন্তঃসত্ত্বা অবস্থাতেই চলতি বছরের অস্ট্রেলিয়ান ওপেন শিরোপা জিতেন সেরেনা। ওপেন জয়ের পর হাঁটুর চোটের অযুহাত দেখিয়ে আর কোর্টে নামেননি তিনি।

এদিকে আমেরিকান টেনিস কিংবদন্তি জন ম্যাক এন রো’র বিতর্কিত মন্তব্যের পর সতর্ক করে দিয়েছেন নারী টেনিসের অন্যতম সেরা খেলোয়াড় সেরানা।

নিজের এক সাক্ষাৎকারে জন বলেছিলেন, সেরেনা যদি পুরুষদের সার্কিটে খেলতেন তাহলে তার র‍্যাঙ্কিং হত ৭০০তম।

এই মুহূর্তে মাতৃত্বকালীন ছুটিতে রয়েছেন তিনি। জনের এমন মন্তব্যের পর সোশ্যাল মিডিয়া টুইটারে পোস্ট করে জন কে অনুরোধ করে বলেন, আমি আপনাকে সম্মান করি। আমাকে নিজের মন্তব্যের থেকে দূরে সরিয়ে রাখেন। কারণ যে মন্তব্য আপনি করেছেন তার কোনও পরিসংখ্যানগত ভিত্তি নেই।

আরেক টুইটে সেরেনা জানান, এ মুহূর্তে তিনি মা হবার চেষ্টা করছেন। সুতরাং ব্যক্তিগত গণ্ডির মধ্যে যেন কেউ না ঢোকেন।

ওয়াই/ এমকে

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh