• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

পরিবারসহ মারাত্মক সড়ক দুর্ঘটনার শিকার রাজ্জাক

আরটিভি অনলাইন রিপোর্ট

  ২৮ জুন ২০১৭, ১১:৪৮

ঈদ উদযাপন শেষে গ্রামের বাড়ি বাগেরহাটের ফকিরাহাট থেকে ঢাকা ফেরার পথে পরিবারসহ মারাত্মক সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন ক্রিকেটার আব্দুর রাজ্জাক। নিজ নিজ অফিসিয়াল ফেসবুক পেজে বাংলাদেশ টেস্ট অধিনায়ক মুশফিকুর রহিম এবং ওপেনার সৌম্য সরকার একে মারাত্মক ও গুরুতর উল্লেখ করে সবার দোয়া চেয়েছেন।

মঙ্গলবার সন্ধ্যায় গোপালগঞ্জের ভাটিয়াপাড়ার কাছে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, ঈদ শেষে ঢাকার উদ্দেশে খুলনার ফকিরাহাট থেকে গাড়িতে যাত্রা করেন আব্দুর রাজ্জাক। তার সঙ্গে ছিলেন স্ত্রী ইসরাত জাহান, দু’বছরের ছেলে আদিয়ান, বড় বোন ও তার দু’মেয়ে। গাড়ি চালাচ্ছিলেন রাজ নিজেই। যাত্রাপথে গোপালগঞ্জের ভাটিয়াপাড়া সংলগ্ন সেতুর কাছে এসে সেটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে। এতে গাড়িতে থাকা সবাই আহত হন। বেশি আঘাত পায় ছেলে আদিয়ান। তার বুকে আঘাত লাগে। পানিতে ডুবে অনেক পানি খায়।

দুর্ঘটনার পর স্থানীয়দের সহায়তায় রাজ্জাকসহ সব আরোহীকে নিকটবর্তী হাসপাতালে নেয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে রাতেই গ্রামের বাড়িতে ফেরেন তারা। বেশ আঘাত পেলেও বাঁহাতি স্পিনার এখন শঙ্কামুক্ত।

জাতীয় দলের এক সময়ের সতীর্থের দুর্ঘটনার খবর জানিয়ে রাত সাড়ে ১১টার দিকে নিজের অফিসিয়াল ফেসবুক পেজে স্ট্যাটাস দেন মুশফিকুর রহিম। তাতে তিনি লেখেন, আমাদের খুব কাছের রাজ্জাক রাজ ভাই খুলনা থেকে ফেরার পথে মারাত্মক সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন। আমি তার জন্য সবাইকে দোয়া করতে অনুরোধ জানাচ্ছি।

বাংলাদেশের সর্বকালের অন্যতম সেরা স্পিনারের দুর্ঘটনার খবর জানিয়ে বুধবার বেলা সাড়ে ১১টার দিকে নিজের অফিসিয়াল ফেসবুক পেজে স্ট্যাটাস দেন বর্তমান ওপেনার সৌম্য সরকার। তিনি লিখেছেন, ঢাকা ফেরার পথে গুরুতর সড়ক দুর্ঘটনার শিকার হয়েছেন আব্দুর রাজ্জাক। রাজ ভাই ও তার জন্য সবাই দোয়া করুন।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সর্বহারা নেতা রাজ্জাক হত্যার রহস্য উদঘাটন, গ্রেপ্তার ৫
টাইগারদের ব্যাটিংয়ে হতাশ নির্বাচক রাজ্জাক
শ্রীলঙ্কা সিরিজে সাকিবের না থাকার আসল কারণ জানালেন রাজ্জাক
ভারতে দাঙ্গায় পড়ে ঢাকায় এসে দেশ সেরা নায়ক রাজ রাজ্জাক
X
Fresh