• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

চ্যাম্পিয়নস ট্রফি জয় ট্র্যাকে ফেরাবে পাকিস্তানকে : আফ্রিদি

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৯ জুন ২০১৭, ১৮:৪১

এটি এমন এক জয় যা পাকিস্তান ভক্তরা দীর্ঘদিন মনে রাখবে। তাদের নিয়ে কেউ আশা না করলেও সেটিই করে দেখিয়েছে সরফরাজ বাহিনী। এ জয় সত্যিই মনে দাগ কেটে দেয়ার মতো। ইতিহাসেও নজিরবীহিন। এ জয়ের ফলে ক্রিকেটের মূল ট্র্যাকে ফিরবে পাকিস্তান। বললেন, দেশটির সাবেক অধিনায়ক ও তারকা অলরাউন্ডার শহীদ আফ্রিদি।

আইসিসি চ্যাম্পিয়নস ট্রফির ফাইনালে রোববার মুখোমুখি হয় দু’চির-প্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান। বিশ্বের কোটি ক্রিকেটপ্রেমীর কাছে এটি ছিল স্বপ্নের ফাইনাল। যেখানে ভারতের গায়ে ছিল ফেবারিট তকমা। তবে সব হিসাব বদলে দিয়ে তাদের নাকানিচুবানি খাইয়ে প্রথমবারের মতো এ শিরোপা ঘরে তোলে পাকিস্তান। স্বাভাবিকভাবেই এতে উচ্ছ্বসিত পাকিস্তানবাসী। উচ্ছ্বসিত আফ্রিদিও।

বুমবুম খ্যাত এ ব্যাটসম্যান বলেন, কোনো টুর্নামেন্টে পাকিস্তানের এরকম ক্লিনিক্যাল পারফরম্যান্স আমি খুব কম দেখেছি। এমন পারফরম্যান্সে নিশ্চয়-ই চমকে থাকবে ভারত। এ দলটি আমাকে ও দেশকে গর্বিত করেছে। আমি এটি প্রাণভরে উপভোগ করেছি।

তিনি বলেন, এ ম্যাচে পাকিস্তান পজিটিভ ও ডরভয়হীন ক্রিকেট খেলেছে। অন্যদিকে কাতরাতে থেকেছে ভারত। যুদ্ধটা শুরু করেন ফখর জামান ও আজহার আলি। পরে বাবর আজম, মোহাম্মদ হাফিজ ও ইমাদ ওয়াসিম লড়াই চালিয়ে যান। বোলিংয়ে মোহাম্মদ আমির একরকম এর একচেটিয়া ইতি টানেন। তাদের লড়াই দেখে মুগ্ধ হয়েছি।

তার বিশ্বাস, এ লড়াই পাকিস্তানের তরুণ ক্রিকেটারদের অনুপ্রাণিত করবে। দেশের ক্রিকেটকে আরো গতিশীল করবে। এর মাধ্যমেই আধুনিক ক্রিকেটের মূল ট্র্যাকে ফিরবে পাকিস্তান।

ডিএইচ

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
আরও পড়ুন
আফ্রিদির সঙ্গে দ্বন্দ্বের বিষয়ে যা বললেন বাবর
তৌহিদ আফ্রিদির সঙ্গে প্রেম নিয়ে যা জানালেন দীঘি
শাহিন আফ্রিদিকে নিয়ে পিসিবির মিথ্যাচার
পাঁচ মাস পর নেতৃত্ব ফিরে পেলেন বাবর, যা বললেন আফ্রিদি
X
Fresh