• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

রিয়াল মাদ্রিদ ছাড়ছেন রোনালদো!

স্পোর্টস ডেস্ক, আরটিভি অনলাইন

  ১৬ জুন ২০১৭, ২৩:৫২

পাঁচবারের ব্যালন ডি’অর জয়ী ক্রিশ্চিয়ানো রোনালদো রিয়াল মাদ্রিদ ছাড়ার কথা ভাবছেন। ক্লাব কর্তৃপক্ষকেও তিনি জানিয়েছেন তার সিদ্ধান্তের কথা। এমনকি স্পেনেই থাকতে চাচ্ছেন না তিনি।

শুক্রবার স্প্যানিশ পত্রিকা ‘এ বোলা’র প্রতিবেদনে রোনালদোর ক্লাব ছাড়ার কথা বলা হয়েছে। প্রতিবেদনটিতে বলা হয়েছে, কর ফাঁকির অভিযোগ ওঠাতেই রোনালদো এমন সিদ্ধান্ত নিতে চলেছেন।

২০১১ থেকে ২০১৪ সাল পর্যন্ত প্রায় ১ কোটি ৪৭ লাখ ইউরোর কর ফাঁকি দেয়ার অভিযোগ করা হয়েছে রোনালদোর বিরুদ্ধে।

এদিকে স্প্যানিশ রেডিও মার্কায় রোনালদোর খুব কাছের সাংবাদিক নুনো লুজও বিষয়টির সত্যতা স্বীকার করেছেন। মার্কাকে তিনি জানিয়েছেন, রোনালদো আর স্পেনে না খেলার সিদ্ধান্ত নিয়ে নিয়েছে।

নুনো লুজও’র মতে, রোনালদোর ধারণা যে এ ধরনের আর্থিক আলোচনায় তার অনেক ক্ষতি হয়েছে। তিনি কারো সমর্থনও পাচ্ছেন না। তিনি সবকিছুই নিয়ম মেনে করেছেন। এখন তিনি নতুন ক্লাব খুঁজতে চাচ্ছেন।

মার্কার দাবি, ক্লাব সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজকেও এ কথা জানিয়ে দিয়েছেন রোনালদো। প্রায় নিশ্চিতভাবেই ক্লাব ছাড়ছেন তিনি।

পেরেজ অবশ্য সর্বোচ্চ চেষ্টা করছেন গেলো চার বছরে ৩টি চ্যাম্পিয়নস লিগ জেতানো রোনালদোকে ধরে রাখতে। রোনালদোর ইচ্ছের কথা শোনার ২৪ ঘণ্টার মধ্যেই তার পক্ষে বিবৃতি দিয়েছে ক্লাবটি।

তবে রোনালদোর ইচ্ছের বিরুদ্ধে তাকে আটকে রাখবে না বলেও রিয়ালের পক্ষ থেকে জানানো হয়েছে।

গেলো নভেম্বরে রোনালদো আরো ৫ বছরের জন্য রিয়ালের সঙ্গে চুক্তি করেছেন। ২০২১ পর্যন্ত স্যান্টিয়াগো বার্নাব্যুতে থাকার কথা রয়েছে তার।

শোনা যাচ্ছে যে, পর্তুগিজ এ তারকা পুরোনো ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডেই ফিরতে পারেন। এছাড়া প্যারিস সাঁ জাঁতেও তার যাবার সম্ভাবনা রয়েছে।

আসছে রোববার কনফেডারেশন কাপের খেলায় মেক্সিকোর বিরুদ্ধে পর্তুগালের অভিযান শুরু। এ নিয়েই বর্তমানে ব্যস্ত রোনালদো।

কে/সি

মন্তব্য করুন

daraz
  • খেলা এর পাঠক প্রিয়
X
Fresh